নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

সাখাওয়াত-টিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে তারেক রহমানের আহ্বান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:২৯, ৫ অক্টোবর ২০২২

সাখাওয়াত-টিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে তারেক রহমানের আহ্বান

নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সকল নেতৃবৃন্দেরকে আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সেই সাথে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবগঠিত সকল নেতৃবৃন্দকে সালাম ও শুভেচ্ছা জানিয়েছেন।


ঢাকা, বরিশাল, ফরিদপুর বিভাগের সকল জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দের সঙ্গে সাংগঠনিক মতবিনিময় করেছেন দলের শীর্ষ নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।


মতবিনিময় সভায় বক্তব্যে কালে বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এসব কথা গুলো বলেছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির নবগঠিত কমিটির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।


মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয় এ মতবিনিময় সভা।


সভায় সভাপতিত্ব করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. মঈন খান, সেলিনা রহমান, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল- কবির- রিজভী, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক এড. আব্দুস সালাম আজাদ, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক শিশির সুলতানা।

 

আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের অন্যান্য জেলা ও মহানগরের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: