নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

টুকু-নয়ন গ্রেপ্তার : না’গঞ্জ মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৩৭, ৫ ডিসেম্বর ২০২২

টুকু-নয়ন গ্রেপ্তার : না’গঞ্জ মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সহ- সভাপতি নুরুল ইসলাম নয়ন ও ছাত্রদলের সাবেক সহ-সভাপতি জাভেদ হাসান স্বাধীনকে গ্রেপ্তারসহ নারায়ণগঞ্জের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীর নামে মামলা দিয়ে গ্রেপ্তার-হয়রানির ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।


এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজল বলেন, এই অবৈধ মিডনাইট সরকারের বিরুদ্ধে এদেশের মানুষ জেগে উঠেছে। সারা দেশে বিভাগীয় গণসমাবেশ গুলো দেখে সরকার পাগল হয়ে গেছে।

 

নেতাকর্মীদের গণগ্রেপ্তার করা শুরু করেছে। আগামী ১০ ডিসেম্বর ঢাকায় সমাবেশ বানচাল করতে সরকার যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মীকে গ্রেফতার করছে। এবং নেতাকর্মীদের বাড়ি ঘরে তল্লাশি নামে হয়রানি করছে আইনশৃঙ্খলা বাহিনী।


তারা আরও বলেন, কিন্তু বিএনপির নেতাকর্মীরা এই অবৈধ সরকারের মামলা হামলার ভয় পায় না। গ্রেফতার করে ঢাকার কোন সমাবেশকে বানচাল করা যাবে না। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে এদেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে এবং দেশের মানুষ তাদের হারানো গণতন্ত্র ফিরে পাবে। সে লক্ষ্যে আমাদের আন্দোলন সংগ্রাম অব্যাহত থাকবে।


মহানগর যুবদলের পক্ষ থেকে এই অবৈধ গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং অবিলম্বে সুলতান সালাউদ্দিন টুকু ও নুরুল ইসলাম নয়নসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।


প্রসঙ্গত, শনিবার (৩ ডিসেম্বর) রাতে রাজশাহীর বিভাগীয় সমাবেশ শেষে ফেরার পথে ঢাকায় আমিন বাজারের কাছ থেকে জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ চারজনকে গোয়েন্দারা আটক করেছেন বলে দাবি বিএনপির। শনিবার রাতেই টুকুর সঙ্গে যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়নসহ আরও দুজনকে আটক করে গোয়েন্দা পুলিশ বলে দাবি করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সম্পর্কিত বিষয়: