নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১৭ এপ্রিল ২০২৪

বিএনপি নেতাকর্মীদের মামলার দায়িত্ব নিলো আইনজীবী ফোরাম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৫, ৫ ডিসেম্বর ২০২২

বিএনপি নেতাকর্মীদের মামলার দায়িত্ব নিলো আইনজীবী ফোরাম

নারায়ণগঞ্জের সাতটি থানায় দায়েরকৃত বিভিন্ন রাজনৈতিক মামলায় গ্রেপ্তারকৃত বিএনপি নেতাকর্মীদের বিনামূল্যে আইনী সহায়তা দেবে বিএনপিপন্থী আইনজীবীদের সংগঠন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখা।


এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ জাকির ও যুগ্ম সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান জানান, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণ সমাবেশ বানচাল করতে এই অবৈধ সরকার নারায়ণগঞ্জে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নামে একের পর এক মিথ্যা ও গায়েবী মামলা দায়ের করছে। 


এসব মামলায় নিরীহ নিরপরাধ বিএনপি নেতা কর্মীদের গ্রেপ্তার করছে। আমরা নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে বিএনপির নেতাকর্মীদের রাজনৈতিক সকল মামলায় বিনামূল্যে আইনী সহায়তা দেবো।


নারায়ণগঞ্জ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে আইনজীবী ফোরামের পক্ষ থেকে বলা হয়, গ্রেফতারকৃত নেতাকর্মীদের স্বজনদের আহ্বান জানাবো আপনারা নারায়ণগঞ্জ কোর্টে এসে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সম্মানিত উপদেষ্টা এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লাসহ সংগঠনের সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, যুগ্ম সম্পাদক এডভোকেট এইচএম আনোয়ার প্রধান ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট ওমর ফারুক নয়নের যে কারো সাথে যোগাযোগ করবেন। 


আমরা আমাদের সাধ্যমত সকল চেষ্টা অব্যাহত রাখবো। এই স্বৈরাচারী সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীদের পাশে সর্বক্ষণ আইনী সেবা নিয়ে প্রস্তুত থাকবে আইনজীবী ফোরাম।