নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

গণসমাবেশ সফল করতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:১৫, ৫ ডিসেম্বর ২০২২

গণসমাবেশ সফল করতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির লিফলেট বিতরণ

জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দলীয় কর্মসূচিতে গুলি করে নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ এবং নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে বিএনপির চলমান আন্দোলনে অংশ হিসাবে আগামী ১০ ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনে ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জের আদালত পাড়ায় লিফলেট বিতরণ করেছে মহানগর বিএনপি।

সোমবার ( ৫ ডিসেম্বর ) দুপুরে আগামী ১০ ডিসেম্বর সমাবেশে সাধারণ মানুষকে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃত্বে আদালত পাড়ায় আইনজীবী ও সাধারণ মানুষের কাছে প্রচারণামূলক লিফলেট বিতরণ করা হয়।

এ সময় নারায়ণগঞ্জ  মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, আগামী ১০ ডিসেম্বর দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তি, নির্বাচনকালীন তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে. জ্বালানী তেল, চাল-ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যবৃদ্ধি ও আওয়ামী পুলিশ ও সন্ত্রাসীদের গুলিতে হত্যা, হামলা এবং মিথ্যা মামলার প্রতিবাদে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিভাগীয় গণসমাবেশ । গণতন্ত্র পুনরুদ্ধারের এই গণসমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। এ গণসমাবেশ শান্তিপূর্ণভাবে করার জন্য ইতোমধ্যে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যেকোন মূল্যেই সমাবেশ সফল করা হবে। এই গণসমাবেশ ে শুধুমাত্র বিএনপির নেতাকর্মীরাই নয় বরং দেশের আপামর জনগণও উপস্থিত থাকবেন। সমাবেশে জনসম্পৃক্ততা বাড়াতে ও সমাবেশ সফল করতে আমাদের এই লিফলেট বিতরণ।

মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, সব বাঁধা ও প্রতিবন্ধকতা মোকাবিলা করে আগামী ১০ ডিসেম্বর বিএনপি’র ঢাকা বিভাগীয় গণসমাবেশ সফল করার অঙ্গীকার করেছেন দলের নেতাকর্মীরা। দলীয় কর্মী ছাড়াও সরকারের দুঃশাসনের যাঁতাকলে পিষ্ট সাধারণ মানুষও এতে যোগ দেবেন। এই গণসমাবেশের মধ্যদিয়ে এই অবৈধ সরকারের পতন ঘন্টা বেজে উঠবে। ইনশাল্লাহ দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও নতুন সরকার গঠন হবে।

এসময় লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, কার্যকরি সদস্য অ্যাডভোকেট রফিক আহমেদ, ডা. মুজিবুর রহমান, এড. এইচ এম আনোয়ার প্রধান, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সিনিয়র সহ-সভাপতি এড. আজিজুল হক হান্টু, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. মাহমুদুল হক আলমগীর, আইনজীবী ফোরাম নেতা এড. সালাউদ্দিন ভূঁইয়া সবুজ, এড. রাকিবুল হাসান শিমুল, এড. সুমন মিয়া,এড. রোকন উদ্দিন, এড. লিজা, এড. আসমা হেলেন বিথী, এড. কেএম সুমন প্রমুখ।

সম্পর্কিত বিষয়: