নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নেতাকর্মীদের হয়রানি ও গ্রেপ্তার বন্ধে প্রশাসনের কাছে সেন্টুর অনুরোধ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:১৩, ৬ ডিসেম্বর ২০২২

নেতাকর্মীদের হয়রানি ও গ্রেপ্তার বন্ধে প্রশাসনের কাছে সেন্টুর অনুরোধ

 

নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গ্রেপ্তার বন্ধের জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ সদর মডেল থানাসহ সকল থানা পুলিশের কাছে বিশেষ অনুরোধ জানিয়েছে, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও এক বিবৃতিতে ওই অনুরোধ জানান তিনি।

আব্দুস সবুর সেন্টু র ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, ‘মাননীয়, ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ ঢাকা মহোদয়, গতকাল নারায়নগঞ্জ পুলিশ প্রশাসনের নির্দেশে ৪ডিসেম্বর ২০২২ রোজ রবিবার রাত আনুমানিক সাড়ে১১ঘটিকায় নারায়ণগঞ্জ মডেল থানা ও পুলিশ প্রশাসন অন্যান্য শাখার আনুমানিক ২৫সদস্যরা

 

বিনা গ্রেপ্তারি পরোয়ানায় আমার বাড়িতে তল্লাশি চালায়। দেশের সংবিধান, রাষ্টের মৌলিক অধিকার মান্য করে আমি ও আমার পরিবার সকল সদস্য নারায়ণগঞ্জ শহরে এক শতাব্দী কাল বসবাস করে আসছে। আপনার অবগতির জন্য বিএনপি রাজনৈতিক মতাদর্শের বিশ্বাসীকর্মী হওয়ার অপরাধে পুলিশিঅভিযান হয়।

 

আমরা যারা নারায়ণগঞ্জ শহরে বিএনপির রাজনীতি করি নারায়ণগঞ্জ বাসি জানে আমরা একটি সুন্দর বাংলাদেশ গড়ার আন্দোলনে ও সংগ্রামে অংশগ্রহণ করছি। মাননীয় মহোদয় নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসন নেতৃত্বে নারায়ণগঞ্জ মডেল থানা ও বন্দর থানায় বিনা গ্রেপ্তারি পরোয়ানা গ্রেফতার করা হচ্ছে।

 

আপনার নিকট প্রার্থনা অবিলম্বে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনকে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারি আদেশ বন্ধ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ রইল। শুভেচ্ছান্তে আবদুস সবুর খান সেন্টু সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’

সম্পর্কিত বিষয়: