নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

আজকের রাজনীতি ঘৃণ্য ও খারাপ জায়গায় পৌঁছছে : আনোয়ার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

আজকের রাজনীতি ঘৃণ্য ও খারাপ জায়গায় পৌঁছছে : আনোয়ার

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, নারায়ণগঞ্জ শহরের প্রিয় মানুষ হিসেবে বার বার পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলী আহাম্মদ চুনকা। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে অত্যন্ত স্নেহ করতেন। 

আজকে তার মৃত্যুবার্ষিকীতে আমরা আওয়ামীলীগের সর্বস্তরের নেতা-কর্মীরা তার আত্মার উপর শ্রদ্ধা নিবেদন করছি। আলী আহাম্মদ চুনকাকে আমাদের সব সময় স্মরণ করা উচিত। কারণ তিনি সাধারণ মানুষের সাথে মিশতেন, তাদের সাথে তিনি কথা বলতেন। 

আজকের রাজনীতি এমন অবস্থায় চলে গেছে, পদপদবির জন্য ঘৃণ্য ও খারাপ জায়গায় পৌঁছছে। সেই জন্য আমরা আজকে চুনকাকে স্মরণ করছি, তিনি মানুষের সাথে চলাফেরা করতেন।

রোববার ২৫ ফেব্রুয়ারি বাদ আসর নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা সংগ্রামের সংগঠক, ভাষাসৈনিক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, নারায়ণগঞ্জ জেলা ও শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি, নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য আলী আহাম্মদ চুনকার ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা, দোয়া ও মিলাদের সভাপতি’র বক্তব্য তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা সঞ্চালয়নায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি হান্নান আহম্মেদ দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, আইন বিষয়ক সম্পাদক ওয়াজেদ আলী খোকন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আইয়ূব আলী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, কার্যকরি সদস্য শাহজামাল খোকন, সাখাওয়াত হোসেন সুমন, আছিয়া বেগম, কাইয়ূম পারভেজ, শামীম খাঁ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া সহ ১৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। আলোচনা সভা শেষে পৌরপিতা আলী আহাম্মদ চুনকা স্মরণে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।