নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নারী নেতৃত্বের রোল মডেল বাংলাদেশ : মাহমুদা মালা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৭:১১, ১৮ জুন ২০২১

নারী নেতৃত্বের রোল মডেল বাংলাদেশ : মাহমুদা মালা

মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এড. মাহমুদা মালা বলেছেন, বর্তমানে নারীরা আর দূর্বল নয়। সারা বিশ্বেই হাজারো অসংগতির মধ্যেও পুরুষের পাশাপাশি সমাজ পরিবর্তনে ভূমিকা রেখে চলেছেন নারীরা।

 

বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। দেশ স্বাধীন হওয়ার আগে থেকে এ পর্যন্ত যত আন্দোলন-সংগ্রাম হয়েছে, সবখানেই নারীর সরব নেতৃত্ব রয়েছে। যদিও তাদের নেতৃত্বের পথটি কোনোকালেই সুগম ছিল না। তবু তারা কোনো আন্দোলন-সংগ্রামে পিছিয়ে থাকেননি। বাংলাদেশ আজ নারী নেতৃত্বের রোল মডেল।


বন্দরে নাসিক ২১নং ওয়ার্ড আ’লীগের নারী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার (১৭ জুন)  বিকেল ৬ টায় কালিবাজারস্থ মহানগর আ’লীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহার রাজনৈতিক কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


মতবিনিময় সভায় মাহমুদা মালা আরো বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ, স্পীকার ড.শিরিন শারমিন একজন নারী। প্রকৃত পক্ষে পুরুষদের পাশাপাশি নারীরা আজ অনেক এগিয়ে রয়েছে। নারী ও পুরুষ একত্রে দেশ পরিচালনায় কাজ করছে। এটা একমাত্র সম্ভব হয়েছে জননেত্রী শেখ হাসিনার কারনে। অতএব আপনারা যার যার অবস্থান থেকে এগিয়ে যান।


২১নং ওয়ার্ড আ’লীগ নেত্রী রাশিদা বেগমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন সংরক্ষিত ৪,৫ ও ৬নং ওয়ার্ড মেম্বার মাসুদা বেগম,আসমা বেগম,লিপি বেগম,তাজমহল,সুফিয়া বেগম,ইয়াসমিন,মদিনা আক্তার,সোনালী আক্তার,জুমুর,সিমু আক্তার প্রমূখ।
 

সম্পর্কিত বিষয়: