নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নুরুজ্জামানের মৃত্যুতে আবদুল হাই’র শোক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:৫৯, ৩০ জুলাই ২০২১

নুরুজ্জামানের মৃত্যুতে আবদুল হাই’র শোক

নারায়ণগঞ্জ সদর থানাধীন আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান সরকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ  প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল হাই। 


বৃহস্পতিবার (২৯ জুলাই) বার্ধক্যজনিত কারণে একটি প্রাইভেট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী এবং দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 


এক শোকবার্তায় জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল হাই মরহুম নুরুজ্জামান সরকার (৬২) এর বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


পরে বাদ আছর জানাজা শেষে আলীরটেক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মরহুমের জানাজা অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি মো. আবদুল হাই, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সভাপতি নাজির আহমেদ মাদবর, সাবেক যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহাবুদ্দিন, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহজাহান, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগ ২নং ওয়ার্ড সভাপতি আক্তার হোসেন সুকুমসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।