নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

চুনকা পরিবারের কতৃজ্ঞতা প্রকাশ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:৪২, ৩০ জুলাই ২০২১

চুনকা পরিবারের কতৃজ্ঞতা প্রকাশ

সাবেক নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আলী আহম্মদ চুনকার সহধর্মীনি মমতাজ বেগমের মৃত্যুতে সমবেদনা ও শোক প্রকাশ করায় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কতৃজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীসহ চুনকা পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার (২৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে মেয়র আইভী বলেন, গত ২৫ জুলাই আমার মমতাময়ী মায়ের মৃত্যুতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমবেদনা ও শোক প্রকাশ করায় আমার ও আমাদের পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি । ১৯৮৪ সালের ২৫ ফেব্রুয়ারী প্রয়াত পৌরপিতা আলী আহাম্মদ চুনকা’র ইন্তেকালে বর্তমান প্রধানমন্ত্রী আমাদের বাড়ীতে এসে আমার মা ও আমাদের পরিবারকে সান্ত্বনা প্রদান করেন। সেই স্মৃতি আজও আমাদের কাছে চিরস্মরণীয়। তিনি আমাদের পরিবারের অভিভাবক হিসেবে সর্বসময় মাতৃস্নেহে আমাদেরকে আগলে রেখেছেন। তাঁর প্রতি আমরা চিরকৃতজ্ঞ ও ঋণী।

 

তিনি আরও বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রীবর্গ, জাতীয় নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দসহ প্রবাসে বসবাসকারী শুভাকাঙ্খী ও আত্মীয়-স্বজন আমাদের শোকার্ত পরিবারকে সহমর্মিতা ও শোক জানিয়েছেন। এজন্য আপনাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

 

কোভিড-১৯ মহামারী উপেক্ষা করে আমার প্রিয় নগরবাসীসহ ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে সমব্যাথী হয়ে আমাদের পরিবারের পাশে এসে দাড়িয়েছেন। আপনাদের এই ভালোবাসার ঋণ আমাদেরকে জনসেবার জন্য আরও বেশি দায়বদ্ধ করেছে। 

 

আমার মায়ের জন্য দোয়া চেয়ে সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি । কথা দিচ্ছি আজীবন মানুষের সেবায় নিয়োজিত থাকব।


 

সম্পর্কিত বিষয়: