নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

বন্দরে আ’লীগ নেতা শহিদুল্লাহর মৃত্যুতে আবদুল হাই’র শোক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৪১, ৩১ জুলাই ২০২১

বন্দরে আ’লীগ নেতা শহিদুল্লাহর মৃত্যুতে আবদুল হাই’র শোক

বন্দর উপজেলাধীন বন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল্লাহর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল হাই। 


শনিবার ( ৩১ জুলাই ) এক শোকবার্তায় জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবদুল হাই মরহুম মো. শহিদুল্লাহ (৭৫) এর  বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 


গত শুক্রবার (৩০ জুলাই) রাত দশটায় বার্ধক্যজনিত কারণে ঢাকা বার্ডেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ছয় ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 


পরে শনিবার সকাল ১১টায় পুরান বন্দর মোল্লা বাড়ি প্রাইমারী স্কুল মাঠ প্রাঙ্গনে জানাজা শেষে   কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। 
মরহুমের জানাজা অংশগ্রহণ করেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান এম এ রশিদ, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা, বন্দর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন পনির, সিনিয়র সহ-সভাপতি ফজল করিম, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো. শাহজাহানসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ।