নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করবেন : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৯, ৩১ আগস্ট ২০২১

প্রধানমন্ত্রী আমাকে মূল্যায়ন করবেন : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, জেলা পরিষদের মাধ্যমে ৫টি উপজেলা ও সিটি এলাকায় উন্নয়ন করে যাচ্ছি, জানি না কি করতে পারলাম আর কি করতে পারি নাই। চেষ্টা করে গেছি মানুষের কল্যাণের কাজ করে যেতে। 


এমনিই তো আমাকে বাদ দেয়ার চেষ্টা করে যাচ্ছে অনেকে। এই বাদ তো আগে পরে সব সময় চেস্টা করেছে, জানি না ভালো কাজের মূল্যায়ন কিভাবে হয়। জেলা পরিষদের নির্বাচন হলে তো প্রধানমন্ত্রী শেখ হাসিনাই সকলকে মনোনয়ন দিবেন। আমিও আশা রাখি তিনি আমাকে মূল্যায়ন করবেন।


বন্দর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার (৩১ আগষ্ট) দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় নবাগত কমিটির সভাপতি শাহ আলী মোঃ পিন্টু খান, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, কার্যকরি সদস্য ও সাবেক সভাপতি মোবারক হোসেন কমল খান, সহ-সভাপতি কবির হোসাইন, আমির হোসেন, অর্থ সম্পাদক মেহেদী হাসান সজীব ও কার্যকরি সদস্য মোহাম্মদ মাহফুজ জাহিদ আনোয়ার হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান ।   


এ সময় আনোয়ার হোসেন আরও বলেন, জেলা পরিষদের অর্থায়নে বন্দর প্রেসক্লাবের নতুন ভবনটি আগামী ১৫ সেপ্টেম্বর বুধবার উদ্বোধন করা হবে। এর পাশাপাশি সেপ্টেম্বর মাস ঘিরে অন্যান্য উপজেলার উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হবে।