নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে মেয়র লীগ করার ষড়যন্ত্র চলছে : শাহ নিজাম (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৯:৫১, ১৮ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জামাত, সুশিল ও  বামদের সমন্বয় করে একটি মেয়র লীগ তৈরী করার ষড়যন্ত্র  চলছে। আমরা কোনো মেয়রলীগ করতে চাই না। আজকে যারা বঙ্গবন্ধুর সৈনিক, শামীম ওসমানের সৈনিক, শেখ হাসিনার সৈনিক আমি আপনাদের বলতে চাই প্রস্তুত থাকেন।

 

এই মেয়র লীগের বিরুদ্ধে প্রতিরোধ করার জন্য আপনাদের প্রস্তুত থাকতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা করতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগের দ্বারা একটি সোনার নেতৃত্ব তৈরী করতে হবে।


শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুল করিম বাবুর আয়োজনে আওয়ামী লীগের কর্মী সভায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম এসব কথা বলেন।

 

এ সময় উপস্তিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুল করিম বাবুসহ নেতৃবৃন্দ।


শাহ নিজাম আরো বলেন, আজকে এমন একজনকে দ্বায়িত্ব দেয়া হয়েছে যিনি পৌরসভার মেয়র ছিলেন,  সিটি কর্পোরেশনের দুইবার মেয়র হয়েছেন। আপনার আমার ভাগ্যের কি পরিবর্তন হয়েছে? আমি যদি প্রশ্ন করি নারায়ণগঞ্জে কি উন্নত শিক্ষা ব্যবস্থা করা হয়েছে?

 

আমি জানি আপনি উত্তর দিবেন নারায়ণগঞ্জে উন্নত শিক্ষা ব্যবস্থা চালু করা হয়নি। আমি যদি প্রশ্ন করি নারায়ণগঞ্জে কি উন্নত চিকিৎসা ব্যবস্থা চালু হয়েছে আপনারা সেখানেও বলবেন না। এই জিনিস গুলো পেতে হবে আপনার বিবেককে জাগ্রত করতে হবে। আমাদের এমন একজন নেতৃত্ব আনতে হবে।

 

যে নেতৃত্ব শামীম ওসমানের মতো ভাগ্য পরিবর্তন করতে পারবে। আজকে নারায়ণগঞ্জে এই লিংক রোড কে করেছে? শামীম ওসমান করেছে। বিশ্বে পরিচিতি করার জন্য খান সাহেব ওসমান আলি স্টেডিয়াম শামীম ওসমান করেছে। আপনারা আপনাদের ভাগ্যের পরিবর্তন করবেন করবেন ভোটের মাধ্যমে।


তিনি আরও বলেন, আমাদের কাঙ্খিত লক্ষ্য জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠিত করার জন্য যে যুদ্ধ শুরু করেছি, বর্তমান আওয়ামী লীগে আমরা যে নেতৃত্ব দিচ্ছি তার সুফল আমরা বয়ে আনতে পারবো না। তাই আমি আপনাদের বলবো আপনারা বিবেককে জাগ্রত করেন, আগামী দিনের নেতৃত্ব আপনারা দিবেন।

 

আগামী দিনের নেতৃত্ব তার হাতেই দিতে হবে যার কাছে আপনার আমার ভাগ্যের পরিবর্তন হবে। পরিবর্তন হবে নারায়নগঞ্জের সাধারণ মানুষের প্রত্যাশা।