নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

প্রতিবাদ নয়, আপনাকে প্রতিরোধ করব : খোকন সাহা (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১০:০২, ১৮ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা বলেন, এই রাজনীতিতে আমাদের কারো কারো আমিত্ব ভাব আছে। এই আমিত্বভাব বাদ দিতে হবে। মনে রাখতে হবে নেত্রী ক্ষমতায় বিদায় একনেক থেকে টাকা পাস হয়, জাইকা অর্থ দেয়, বিশ্ব ব্যাংক ঋন দেয়। দয়া করে নেত্রীর কথাটুকু বলতে হবে। অথচ আমরা শুনি নাই নেত্রীর কথা বলতে। 


সেই টাকা নাম মাত্র উন্নয়ণ করা হয়েছে। সিন্ডিকেটের মাধ্যমে সেই টাকা টাকা লুট করা হয়েছে। ৩৪ জনের সিন্ডিকেটের মাথ্যমে উন্নয়নের নামে সেই টাকা লুট হয়েছে। পরিবর্তন চায় মানুষ, পরিবর্তন আনতে হবে, পরিবর্তনের হাওয়া বইছে, পরিবর্তন করতে হবে। 


আমরা এখানে ভোট চাইতে আসি নাই। বলি নাই মেয়র কাউন্সিলর নির্বাচনের কথা। আমরা দল ঘুছাতে আসছি। সত্য কথা বলতে কি পারবোনা। সত্য কথা বলা কি অপরাধ। 


একটা সত্য কথা বলেছি আমার বিরুদ্ধে আইসিটি এ্যাক্টে মামলা করেছেন। আমাদের যুবলীগ ছাত্রলীগের ছেলেরা হকারদের পিটুনির হাত থেকে ওনাকে রক্ষা করেছেন সেই তাদের বিরুদ্ধে মামলা করেছেন। 


সমস্যা নাই মামলাতো অনেক খেয়েছি। এরশাদের আমলে খেয়েছি, খালেদা জিয়ার আমলে খেয়েছি, সর্বশেষ আপনার আমলে খেয়েছি।  আমাদের বিরুদ্ধে অনেকে অনেক কথা বলেন হজম করি আমরা। 


আমরা শামীম ওসমানের কর্মী। শামীম ওসমানের সহযোদ্ধা সৈনিক আমরা হজম করি। হজম করার দিন শেষ। 
অনেক প্রতিবাদ করতাম শামীম ওসমান আমাদের আটকে রেখেছন, প্রতিবাদ করি নাই। আগামীতে প্রতিবাদ নয়, আপনাকে প্রতিরোধ করব। 


শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে শহরের পাইকপাড়ায় ১৭নং ওয়ার্ডে আওয়ামী লীগের কর্মীসভায় তিনি এসব কথা বলেন।


এ সময় উপস্তিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, এড. মাহমুদা মালা, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের কার্যকরী সদস্য আব্দুল করিম বাবুসহ নেতৃবৃন্দ।

 

কর্মী সভায় খোকন সাহা আরো বলেন, করোনা কালিন সময়ে আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিলো এটা মানুষদের মনে করিয়ে দিতে হবে। কেননা এদেশের মানুষ সহজেই সবকিছু ভুলে যায়। 


যারা বঙ্গবন্ধু হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো জিয়াউর রহমান. খন্দকার মোশতাকসহ যারা মারা গেছে তাদের মরোনত্তর বিচার করতে হবে। কেননা বিশ্বেও অনেক দেশে এ রকম বিচার কার্য হয়েছে। 


তিনি বলেন, প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। বিধবা ভাতা, প্রতিবন্দি ভাতা, বয়স্ক ভাতা, মুক্তিযোদ্ধাদের ভাতার কথা বলতে হবে। শিক্ষার উন্নয়ণের কথা বলতে হবে। নেত্রীর এসব উন্নয়নের কথা ঘরে ঘওে পৌছে দেয়ার পাশাপাশি সেলিম ওসমান, শামীম ওসমানসহ যারা উন্নয়ণ করছেন তাদের কথা বলতে হবে। 
শামীম ওসমান সরকারের কাছ থেকে টাকা এনে লিংক রোড প্রশস্ত করণের কাজ করছেন এ কথা বলতে হবে। তিনি বলেননি তিনি উন্নয়ণ করছেন তিনি বলেন সরকার টাকা দিয়েছে আমি জনগণের সেবক হিসেবে সেই দায়িত্ব পালণ করছি। 


সেলিম ওসমান কোটি কোটি টাকা খরচ করে নিজস্ব অর্থায়ানে স্কুল করেছেন, মাদ্রাসা করেছেন, মসজিদ করছেন, বিভিন্ন উন্নয়ণ করছেন। এরপর তিনি বলেন সরকার থেকে করেছেন তিনি কোনদিন বলেন নাই আমি করেছি।