নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

কারও বাপের সাধ্য আছে ঢুকতে দিবে না : মেয়র আইভী

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০১:৪২, ২৩ সেপ্টেম্বর ২০২১

কারও বাপের সাধ্য আছে ঢুকতে দিবে না : মেয়র আইভী

নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ডাঃ সেলিনা হায়াৎ আইভি ক্ষোভ প্রকাশ করে বলেছেন, আমি আলী আহাম্মদ চুনকার সন্তানের বিষয়টি না হয় বাদই দিলাম, আমি তো নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র। কিন্তু আমাকে একদিনের জন্যও মুক্তিযোদ্ধা সংসদে ডাকা হয় নাই। আমার প্রবেশ নিষেধ। কেন? আমি সেখানে গেলে কারও বাপের সাধ্য আছে যে, ঢুকতে দিবে না? ওইটা কি কোনো ব্যক্তিগত সম্পত্তি বানাইয়া দিছে নাকি? মুক্তিযোদ্ধাদের সমস্ত কিছু কি কারও উপরে দিয়া দিছে যে, তারাই নারায়ণগঞ্জের হর্তকর্তা আর ভবিষ্যত। 


বুধাবার ( ২২ সেপ্টম্বর) দুপুরে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সভা কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মুক্তিযোদ্ধার সন্তানদের মধ্যে শেখ হাসিনা লিখিত ‘শেখ মুজিব আমার পিতা’ বইটি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এ সময় মেয়র আইভী আরো বলেন, ভয় মানুষকে না আল্লাহকে পাও। আমি তো যা সত্য তা প্রকাশ্যে বলি। এই শহরে সাহসী লোকজনের প্রয়োজন। আমি ১৮ বছর একা যুদ্ধ করেছি। বহু লোকজন আমাকে সাহস জোগান এটাও সত্য। তবে পরবর্তী প্রজন্মকে সাহসী হতে হবে।

আরও পড়ুন :নারায়ণগঞ্জ থেকে ভয় কাটাতে হবে : আইভি


হলি উইলস স্কুলের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে অতিথি হিসাবে উপিস্থিত ছিলেন সমাজবেক জাকিয়া আলী ভূঁইয়া, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার অ্যাড, নুরুল হুদা, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার শাহজাহান ভূঁইয়া জুলহাস, জেল মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহ্বায়ক শরীফ উদ্দিন সবুজ, দৈনিক সংবাদের চীফ রিপোর্টার সালাম জুবায়ের, নারায়ণগঞ্জ সিটি আর্পোরেশনের নারী কাউন্সিলর মানোয়ারা বেগম, শাওন, অংকন প্রমুখ। 
 

সম্পর্কিত বিষয়: