নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

ছুড়ে ফেলে দেবো না’গঞ্জ ডিস্ট্রিক থেকে অন্য ডিস্ট্রিকে : খোকন সাহা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:৪৬, ২৪ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ। ৪১ সালে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হবে। আমরা বিশ্বাস করি ৪১ সাল নয়, এরআগেই বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্র হবে। শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হবেই হবে। শেখ হাসিনার আপনার আমার সন্তানের ভবিষ্যত। শেখ হাসিনা বেঁচে থাকলে আপনার আমার সন্তান একটি সুন্দর বাংলাদেশ পাবে।

 


তিনি এসময় শামীম ওসমানের উন্নয়নের নানা দিক তুলে ধরে বলেন, শামীম ওসমান সুস্থ থাকলে সিদ্ধিরগঞ্জ-ফতুল্লার ব্যাপক উন্নয়ন হবে। এতো উন্নয়ন হবে যে উন্নয়ন করার জায়গা থাকবে না।  শামীম ওসমান উন্নয়ন করে বলেন না। সরকারের উন্নয়নের কথা বলেন।

 


বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের উদ্যোগে নাসিক ৬নং ওয়ার্ডে আয়োজিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

 


তিনি বলেন, আমরা এসেছি আমাদের নেতা আপনাদের প্রিয় সংসদ সদস্য শামীম ওসমানের নির্দেশে। ১৮ মাস এই মুখগুলিকে আমরা দেখি নাই। আপনারা কেমন আছেন, এটা জানার জন্য আমরা এসেছি। নেতা নির্দেশ দিয়েছেন দল গোছাচ্ছি। 

 


তিনি বলেন, আমি এসে ভেবেছিলাম কর্মী সভা। হয়ে গেছে একটা সফল জনসভা। কে করেছে? আমদের মতি। মতির জন্য একটা হাততালি দেন সবাই। এসময় উপস্থিত নেতাকর্মীরা হাততালি দেন। 

 

 

খোকন সাহা নাসিক মেয়র আইভীকে ইঙ্গিত করে বলেন, তিনি বলেন আমি করেছি আমি করেছি। আরে একনেক বৈঠকে নেত্রী টাকা দিয়েছে এবং জাইকা ও বিশ্ব ব্যাংক টাকা দেয় শেখ হাসিনা ক্ষমতায় আছে বলে। আমার ছোট ভাই শাহ নিজাম বলে গেছেন, ৩৪ জনের সিন্ডিকেট সরকার ও জাইকার টাকা লুটপাট করবেন, পার্সেন্টেজ দিয়ে ঢুকাবেন হোয়াইট হাউজে, আর চলবে না, আমরা মাফ চাচ্ছি। গতবার আপনাদের কাছে এসেছিলাম, আইভীর ভোট চেয়েছিলাম। আর চাইবো না। ভেবেছিলাম উনি উন্নয়ন করবেন, কী করেছেন? শীতলক্ষ্যার পানির অবস্থা খুব খারাপ। এই পানি কেন দুষিত হচ্ছে, আপনারা জানেন? বিভিন্ন প্রতিষ্ঠানের বর্জ্য তো আছেই, সিটি কর্পোরেশনের ময়লা পানি আর বর্জ্য প্রবেশ করছে শীতলক্ষ্যাতে। বিভিন্ন সিটি কর্পোরেশনের এলাকায় পানি শোধনাগার আছে যে নোংরা পানি, এই পানিটাকে রিফাইন করে ছাড়া উচিৎ। এটা করতে উনি ব্যার্থ হয়েছেন। মশার উপদ্রবে বসতে পারিনা। কয়েক কোটি টাকার মশার ঔষধ আর যন্ত্রপাতি আনা হয়েছে, শুনলাম। সেটা কোথায় গেল? মশার ঔষুধ তো দেয়া হয় না। যন্ত্রপাতি আর মশার ঔষুধগুলো গেল কোথায়? সেটাও হজম হয়ে গেছে। খাদ্যদ্রব্য তো তাই হজম হয়ে গেছে। মশার ঔষুধও খাইছে মেশিনও খাইছে হজম হয়ে গেছে। শহরের রাস্তায় রাস্তায় ময়লার বাগাড়। সকাল ৯টা ১০টা বাজেও ময়লা অপসারণ করা হয় না। শহরের ড্রেনগুলো অপরিকল্পিত অপ্রয়োজনীয়। ছোট ড্রেন। বড় ড্রেন করার কথা। পানি দ্রুত নেমে যাওয়ার কথা। সামান্য বৃষ্টিতেই ড্রেনগুলো ভরে যায়। ড্রেনের ময়লা পানি মানুষের বাড়ি-ঘরে ঢুকে যায়। এই তো উনার উন্নয়ন। 

 


খোকন সাহা আরও বলেন, নেত্রী জানেন, কাকে কোথায় মনোনয়ন দিতে হবে। ত্যগিদের নেত্রী মূল্যায়ন করতে শুরু করেছেন। আমরা বিশ্বাস করি আমাদের ত্যাগি পরিক্ষিত নেতাদের নেত্রী মনোনয়ন দিবেন। সিটি করপোরেশনে আসন গ্রহণ করার ব্যবস্থা করে দিবেন। এটা আমরা বিশ্বাস করি। পরিবর্তন চায় নারায়ণগঞ্জবাসী। এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের কাছে জানতে চান আপনারা পরিবর্তন চান না। তখন সবাই হাত উচিয়ে বলে জি পরিবর্তন চাই। খোকন সাহা পরিবর্তনের হাওয়া সারা নারায়ণগঞ্জে। আমরাও পরিবর্তন চাই। নেত্রী যাকে নৌকা দিবে  আমরা তার জন্য করবো। উনার বাবা আমাদের প্রয়াত নেতা আলী আহম্মদ চুনকা ৭৩ সালে বিদ্রোহী প্রার্থী হিসেবে দাড়িয়েছিলেন। উনিও দাঁড়ালেন ১১ সালে। আগামীতে কি করেন আল্লাহ জানে। আগামীতেও বিদ্রোহী হলে আর্চয্য হওয়ার কিছু নাই। কারণ উনার মধ্যে একটা বিদ্রোহ বিদ্রোহ ভাব আছে। আর আমরা নেত্রী যাকে নৌকা দিবেন আমরা তার সাথে আছি। আর শামীম ওসমানের এলাকায় তিনি যাকে কাউন্সিলর হিসেবে নমিনেশন দিবেন আমরা তার জন্য আছি। 

 


খোকন সাহা বলেন, আমরা পরিষ্কার সাফ সাফ কথা বলতে ভালোবাসি এবং বিশ্বাস করি। চন্দনশীল বলে গেছেন মেজর আকতারুজ্জামানের কথা। আমরা পরিস্কার ভাবে বলতে চাই ওই বাঁশি আর বাজবে না। শেখ হাসিনাকে হত্যা করে বাংলাদেশকে নেতৃত্বশূন্য করবেন, সেই বাঁশি আর বাংলাদেশে বাঁজবে না। বাঁজতে পারে না, সেটা ভুলে যান। বলবেন, আরেকটা একুশে আগস্ট ঘটানো দরকার, এটা বাংলাদেশের মানুষ বিশ^াস করে। আমি পরিষ্কারভাবে বলতে চাই, দিবাস্বপ্ন দেখবেন না। বেশি বাড়াবাড়ি করবেন না। শেখ হাসিনা তো দুরের কথা, আমাদের একজন নেতা-কর্মীর গায়ে যদি হাত দেওয়ার চেষ্টা হয়, তাহলে ছুড়ে ফেলে দেবো নারায়ণগঞ্জ ডিস্ট্রিক থেকে অন্য ডিস্ট্রিকে। আপনারা প্রস্তুত থাকবেন, যেকোন মুহুর্তে বিপদ আসতে পারে। বিপদকে মোকাবেলা করতে হবে। আমরা বিশ^াস করি, নারায়ণগঞ্জের লাখ লাখ নেতা-কর্মী শামীম ওসমানের পক্ষে ঐক্যবদ্ধ। যখনি শামীম ওসমান বলবে, নেতা-কর্মীরা মাঠে নেমে আসবেন। এটা আমরা বিশ্বাস করি। 

 


সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতির সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, সহ-সভাপতি বাবু চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।