নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে যুবলীগের কর্মী সভা জনসভায় পরিণত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৪:৫৮, ২৪ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ.কে.এম শামীম ওসমানের নির্দেশে সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে চলছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের কর্মী সভা। এর ধারাবাহীকতায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের উদ্যোগে নাসিক ৬নং ওয়ার্ডে আয়োজিত কর্মী সভাটি নেতা-কর্মী ও সমর্থকদের উপস্থিতিতে জনসভায় পরিণত হয়েছে। 

 


কর্মীসভায় নারীকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতি দেখে বক্তব্যের এক পর্যায়ে মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা বলেন, আমি এসে ভেবেছিলাম কর্মী সভা। হয়ে গেছে একটা সফল জনসভা। কে করেছে? আমদের মতি। মতির জন্য একটা হাততালি দেন সবাই। এসময় উপস্থিত নেতাকর্মীরা হাততালি দেন।

 


কর্মী সভায় সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও নাসিক প্যানেল মেয়র মতিউর রহমান মতি এবং পরিচালনা করেন সুমিলপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আবুল কাশেম।
এ বিষয়ে মতিউর রহমান মতি বলেন, আজকের এই কর্মী সভা জনসমাবেশে পরিণত হওয়ায় আমি অত্যন্ত আনন্দিত। সেই সাথে আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের জননেতা জনাব শামীম ওসমানের প্রতি। এছাড়া জেলা ও মহানগর পর্যায় থেকে আসা সকল নেতা-কর্মীদের কাছেও কৃতজ্ঞ। তারা সকলেই আমাকে খুব সাপোর্ট দিয়েছেন। তিনি জানান, কর্মী সভায় প্রায় ১৫ হাজার মানুষের সমাগম হয়েছে। এজন্য আমার সকল নেতা-কর্মী এবং ওয়ার্ডবাসীকেও আন্তরিক অভিনন্দন ও ভালোবাসা জানাই। আশা করছি জনসাধারণের এই জনপ্রিয়তায় আমি পুণরায় আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জয়লাভ করবো এবং মানুষের সেবা করতে পারবো। 


কর্মী সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মো. বাদল, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, সাধারণ সম্পাদক এড. খোকন শাহ, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া,  জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতা-কর্মীরা।


উল্লেখ্য, ৬নং ওয়ার্ডের এই কর্মী সভায় নেতা-কর্মী ও জনসাধারণের সমাগমে জেলা ও মহানগর থেকে আসা নেতা-কর্মীরাও সন্তোষ প্রকাশ করেন। সেই আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে পূণরায় মতিউর রহমানকে কাউন্সিলর হিসেবে নির্বাচিত করার জন্য ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানিয়ে মতির পক্ষে স্লোগান দেন একাধিক নেতা। পরে কর্মী সভা শেষে উৎফুল্লু