নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

আমাকে গড ফাদার বলে শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন আইভী  : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৬, ৯ জানুয়ারি ২০২২

আমাকে গড ফাদার বলে শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন আইভী  : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দুদিন আগে ভাই ছিলাম এখন কেন গডফাদার হলাম! এ প্রশ্ন আপনারা আইভীকে করেন। তিনি কীভাবে এ কথা বলেছেন। আইভী আমাকে গডফাদার বলে দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি আঙুল তুলেছেন।  বলে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।


‘তৈমূর আলম খন্দকার গডফাদার শামীম ওসমান ও সেলিম ওসমানের প্রার্থী। উনি (তৈমূর) বিএনপির প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী না, তিনি ওসমান পরিবারের প্রার্থী’ আইভীর দেয়া এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় শনিবার (৮ জানুয়ারী) সন্ধ্যায় এনটিভি অনলাইনকে শামীম ওসমান এসব কথা বলেন।


শামীম ওসমান বলেন, দুদিন আগে একটি ভিডিও দেখলাম, সেখানে উনি (আইভী) বলছেন, শামীম ওসমান আমাদের নেতা। উনি বড় ভাই, আওয়ামী লীগের সাংসদ। দুই দিনের মধ্যে গডফাদার হয়ে গেলাম। 


আমাকে মনোনয়ন দিয়েছে আমার দল। আমি যদি গডফাদার হই, তাহলে আমাকে মনোনয়ন দিয়েছেন কে? কাকে প্রশ্নবিদ্ধ করা হলো? যে বলেছে, তাঁর (আইভী) কাছে জিজ্ঞেস করেন, আপনি দুদিন আগে এটা বলেছেন, দুদিন পরে এটা বললেন। কোনটা সঠিক।


তিনি আরও বলেন, আমি কোনো সাবজেক্ট না। প্রথমদিক থেকেই চুপচাপ ছিলাম। এখনও আছি। তাহলে আমি নিউজ হব কেন? যারা আমাকে নিউজ বানাতে চাচ্ছেন। আমি তো তাঁদের বলেছি, কারণটা কী। 


এখন উনারা যদি কেউ ফায়দা লুটার চেষ্টা করেন, তাহলে আমার দায়িত্ব হচ্ছে জনগণকে তা জানানো। জনগণ যদি সেটা সঠিক মনে করে, তাহলে সঠিক। এটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত বিষয়, কোনো রাজনৈতিক নয়।


সবশেষে আইভীর এমন অভিযোগের জবাবে দুই-একদিনের মধ্যে সংবাদ সম্মেলন করবেন জানিয়ে শামীম ওসমান বলেন, এগুলো নিয়ে এখন এর বেশি কিছু বলতে চাই না।