নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

বাড়িতে পুলিশের অভিযান নিয়ে যা  বললেন ছাত্রলীগ নেতা রিয়াদ (ভিডিও)

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:৫১, ১০ জানুয়ারি ২০২২

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও তোলারাম কলেজের ভিপি হাবিবুর রহমান রিয়াদের বাসায় গিয়ে পুলিশ ও প্রশাসনের লোকজন নৌকার পক্ষে কাজ করার জন্য আল্টিমেটাম দিয়েছেন। এছাড়াও আরও বেশ কয়েকজন নেতার বাড়িতে পুলিশ ও ডিবি হানা দিয়েছে বলে ভুক্তভোগিরা জানিয়েছেন। 


সদ্য বিলুপ্ত মহানগর ছাত্রলীগ কমিটির সভাপতি হাবিবুর রহমান রিয়াদ গণমাধ্যমকর্মীদের বলেন, প্রশাসনের গাড়ি বহর নিয়ে বাসায় আসার বিষয়টিতে আমি আতঙ্কিত।


এদিকে শনিবার রাত ৯ টায় ফতুল্লার মাসদাইর এলাকায় রিয়াদের বাসায় পুলিশের অভিযান চলছে এমন খবর ছড়িয়ে পড়ে বিপুল সংখ্যক নেতাকর্মী রিয়াদের বাড়িতে ছুটে আসে। 


ছাত্রলীগ নেতা রিয়াদ বলেন, শনিবার দুপুরে আমাদের সভা চলছিলো। ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতারা এসেছিলো। তাদের নিয়ে সমন্বয় করে সেলিনা হায়াৎ আইভীর পক্ষে প্রচারণা চালানোর জন্য আমরা মতবিনিময় সভা করেছি। সভার মাঝখানে শুনতে পারলাম যে কমিটি কেন্দ্র থেকে বিলুপ্ত করা হয়েছে। তারপরেও আমরা সভাটা পরিচালনা করেছি। কিন্তু আজ রাত সাড়ে ৯ টার দিকে আমার বাসায় ১৫ গাড়ি প্রশাসনের লোকজন এসেছিলো। ডিবি, পুলিশ অন্যান্য বাহিনীর লোকজন এসেছিলো। এসে বললো প্রচারণা করার জন্য, চাপ দিলো প্রচারণার জন্য।


তিনি আরও বলেন, আমি ছাত্রলীগ করি এবং এর প্রেসিডেন্ট আমি। সেই হিসেবে আমি বরাবরই নৌকার পক্ষে কাজ করবো এটাই স্বাভাবিক। আজকে সকালেও করেছি। রোববার বাংলাদেশ ছাত্রলীগের প্রেসিডেন্ট সেক্রেটারী আসার কথা। আমরা বিশাল আয়োজন করেছিলাম। ১০ হাজার কর্মীর আয়োজন করেছিলাম। নারায়ণগঞ্জ ক্লাবে বুকিং ও দিয়েছিলাম খাবারের। কিন্তু অনাকাক্সিক্ষত ভাবে কমিটি বিলুপ্ত ঘোষণা করায় সেই বিষয়টি স্থবির হয়ে আছে। জানিনা কেন এমন হলো আর প্রশাসন কেন বাসায় এসে এমন করলো। আমার ফ্যামিলির লোকজন ভীত এবং সবাই আতঙ্কিত।


প্রশাসন কেন এভাবে আসবে তা জানতে চাইলে বলেন, কেন সরকারি দলের নেতার বাসায় এভাবে প্রশাসন আসলো। এটা আমার জানা নেই। তারা বলেছে কাজ থেকে যেন সব ঠিকঠাক হয়ে যায়। দলের ফোরাম আছে, কেন্দ্রীয় নেতাদের কাছে আমরা জবাবদিহিতা করবো। ফাইল চাইলে ফাইল দিবো। আমরা ২৭ টি ওয়ার্ডে কর্মীদের তালিকা জমা দিয়েছি, কাজ করতেছি। তারপর  এগুলি করলে নৌকার ভোট বাড়বে নাকি কমবে আমি জানিনা।


এদিকে রিয়াদের বাসায় পুলিশের অভিযানেরর বিষয়টি অস্বীকার করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান বলেন, এই বিষয়টি আমার জানা নেই। আমি এমন কোন তথ্য জানিনা।