নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

সাহেদ বাবু’র নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৬, ১ মার্চ ২০২২

সাহেদ বাবু’র নেতৃত্বে মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে ছাত্রদল

নিত্য প্রয়োজনীয় দ্রব্যেমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে চাষাঢ়া শহীদ মিনারে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু’র নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীদের একটি বিশাল শোডাউন করে সমাবেশে যোগদান। 


সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর থেকেই মহানগর বিএনপির সমাবেশকে সফল করতে মহানগর ছাত্রদলের আওতাধীন সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা ও ২৭টি ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহরের ডন চেম্বার এলাকায় জড়ো হতে থাকে। পরে তিনটার দিকে ব্যানার ফেস্টুন ও সুসংগঠিত হয়ে খালেদা জিয়ার মুক্তি চাই স্লোগানে স্লোগানে মিছিল করে সমাবেশ যোগদান করেন। 


নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু'র নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক, আলামিন প্রধান, সহ-সভাপতি শাকিল মিয়া, নাজিম পারভেজ অন্তু, শাহিণ শরীফ, আশিকুর রহমান অনি, মিনহাজ মিঠু, মাকসুদুর রহমান শাকিল, রুবেল সরদার, জহিরুল ইসলাম হারুন, আরিফ খান, শাহীন খানসহ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা ও ২৭টি ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দরা।