নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

রুপগঞ্জে ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, জেলা বিএনপির নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৪, ৮ মার্চ ২০২২

রুপগঞ্জে ছাত্রদল নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, জেলা বিএনপির নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানায় ছাত্রদলনেতা সুলতান মাহমুদ, মাসুদুর রহমান, আবু মাসুমসহ ১০০ জন ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়েরে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ। 


এ মামলাকে মিথ্যা ও হয়রানিমূলক মামলা উল্লেখ করে মঙ্গলবার (৮ মার্চ) গণ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তারা বলেন, গত ২ মার্চ দ্রব্যমূল্যের উর্ধগতির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণের জন্য রুপগঞ্জে ছাত্রনেতা সুলতান মাহমুদ,  মাসুদুর রহমান ও আবু মাসুমের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীরা ভুলতা এলাকায় সমবেত হওয়ার প্রাক্কালে ছাত্রলীগ যুবলীগের একদল সশস্ত্র সন্ত্রাসী তাদের উপর অতর্কিত হামলা চালায়, তাদের এই হামলায় প্রায় ২০জন নেতাকর্মী আহত হয়। 


অথচ সেই হামলাকারী যুবলীগের কোন কর্মীর অভিযোগে কোনো প্রকার তদন্ত করা ছাড়াই প্রশাসন ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা গ্রহন করে। আসলে এই সরকারের অধিনে দেশে এখন এমনই অরাজক পরিস্থিতি বিরাজ করছে যে, অন্যায়কারীরা সরকার ও প্রশাসনের ছত্রছায়ায় থেকে বুক ফুলিয়ে সমানে অন্যায় অত্যাচার করে যাচ্ছে আর ভুক্তভোগী নিপীড়িতরা অপশাসনের শিকার হয়ে পালিয়ে বেরাচ্ছে। 


আমরা প্রশাসনের কাছে আহবান জানাবো আপনারা সঠিক তথ্য গ্রহন করে প্রকৃত যারা দোষী তাদেরকে আইনের আওতায় নিয়ে আসুন। ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধের এই মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করুন।