নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধু জাতীয় কিকবক্সিং প্রতিযোগিতায় অংশ নিচ্ছে নারায়ণগঞ্জ দল

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২৩:৩৪, ২৭ অক্টোবর ২০২২

বঙ্গবন্ধু জাতীয় কিকবক্সিং প্রতিযোগিতায় অংশ নিচ্ছে নারায়ণগঞ্জ দল

আসন্ন বঙ্গবন্ধু জাতীয় কিকবক্সিং প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কিকবক্সিং এসোসিয়েশন এর দল অংশগ্রহণ করবে। ২৮ ও ২৯ অক্টোবর রাজধানীর মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে এবারের জাতীয় আসরে তারা অংশ নিবে।

 

ইতিমধ্যে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ইস্যুকৃত চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির স্বাক্ষরিত চিঠিতে জানা যায় নারায়ণগঞ্জ জেলা থেকে ৯ সদস্য বিশিষ্ট একটি কিকবক্সিং দল এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। তারা হলো মোহাম্মদ আরিফ হোসেন, তানজীম আহমেদ আলভী, মো. অলিউল্লাহ, রাকিবুল ইসলাম ইফতি, এহসানুল হক শাওন, মো. ইফাত খান, মো. ইলিয়াস খান, সুরেন চাকমা, মো. মারুফ হাসান।

 

এদিকে নারায়ণগঞ্জ কিকবক্সিং এসোসিয়েশনের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মানোয়ারা বেগম এক বার্তায় জানান, সুস্থ সবল জাতি গঠনে কিকবক্সিং এর গুরুত্ব অপরিহার্য। তাই সারা নারায়ণগঞ্জ জেলা ব্যাপি কিকবক্সিং খেলার প্রশিক্ষণ ছড়িয়ে দিয়ে আত্নরক্ষা ও সু-শৃঙ্খল জীবন গঠনে কাজ করে যাচ্ছি। আসন্ন জাতীয় কিকবক্সং প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ দলের জন্য তিনি সকলের সু-দৃষ্টি, সহায়তা ও দোয়া কামনা করেছেন।

 

উল্লেখ্য, কোভিড-১৯ এর আগে সর্বশেষ ২০১৮-১৯ প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ দল দারুন সাফল্য অর্জন করেছিলো। স্বর্ণ, রৌপ্য এবং ব্রোঞ্জ পদকের দেখা পেয়েছিলো তারা। তাই এবারের প্রতিযোগিতায়ও ভালো ফলাফল করে নারায়ণগঞ্জ জেলার সুনাম বয়ে আনতে পারবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

সম্পর্কিত বিষয়: