নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

আলীরটেকে চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৪, ২৫ সেপ্টেম্বর ২০২১

আলীরটেকে চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মুজিব শতবর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলা আলীরটেক ইউনিয়নের ১ নং ও ২ নং ওয়ার্ডের যুব সমাজ এর উদ্যোগে চাইনিজ বার ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার আলীরটেক ইউনিয়নের কুড়ের পাড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সায়েম আহম্মেদ।

 

ফাইনাল খেলায় আলীরটেক ফাইভ স্টার বনাম চ্যালেন্জার্স বয়েজ ক্লাব দুটি টিম অংশগ্রহণ করে। এতে চ্যালেঞ্জার্স বয়েজ ফুটবল টিম আলীরটেক ফাইভ স্টারকে পরাজিত করে জয়লাভ  করে। খেলা পরিচালনা করেন মো.মেহেদী হাসান।


এ সময় প্রধান অতিথির বক্তব্যে সায়েম আহম্মেদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না, এ দেশ স্বাধীন না হলে আজ এখানে বসতে পারতাম না মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজের জীবনবাজি  রেখে দেশকে উন্নত, সমৃদ্ধি একটি রাষ্ট্রের পরিণত করেছেন।

 

অথচ আমরা আলীরটেকবাসী এই উন্নয়নের মহাসড়কে নেই। আমাকে নির্বাচিত করলে এলাকায় টেকনিক্যাল কলেজ,একটি পূর্ণাঙ্গ হাসপাতাল এবং প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করা হবে। স্থানীয় তরুনদের খেলাধুলার প্রতি আকৃষ্ট করার মাধ্যমে মাদক নির্মূল করতেই এই আয়োজন করা হয়েছে। 


সরকার বাড়ি পঞ্চায়েত প্রধান ও বিকেএমইএ এর সাবেক পরিচালক সৈয়দ হোসেন সরকার এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ উল্লাহ্ আল মামুন,নারায়ণগঞ্জ সদর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি এস টি আলমগীর সরকার, সদর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক সওদাগর খান,পূর্ব চরগড়কূল উচ্চ বিদ্যালয় ও আলোকিত বক্তাবলীর সভাপতি মোহাম্মদ নাজির হোসেন,কুড়েঁরপাড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আমজাদ মাষ্টার, বিশিষ্ট সমাজ সেবক মো.জাকির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা হাজী মো. মনির হোসেন, বিশিষ্ট সমাজ সেবক তোফাজ্জল হোসেন সরকার, দলিল লিখক ও কুড়ের পাড় আদর্শ উচ্চ বিদ্যালয় ম্যানিজিং কমিটি সদস্য এম এ মান্নান,বিশিষ্ট সমাজ সেবক ওসমান গনি,বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মেম্বার, সমাজ সেবক আলী আকবর মাস্টার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহানউল্লাহ্ সুলতান,আলীরটেক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর সরকার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ, নেতা মো.আতাবর মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাজমুল সরকার সহ প্রমুখ। 
 

সম্পর্কিত বিষয়: