নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে ফুটবল টুর্নামেন্টে উদ্ধোধন করলেন বীর মুক্তিযোদ্ধারা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:০০, ৩ অক্টোবর ২০২১

সিদ্ধিরগঞ্জে ফুটবল টুর্নামেন্টে উদ্ধোধন করলেন বীর মুক্তিযোদ্ধারা

নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় নিহত বীর মুক্তিযোদ্ধার সন্তান শহীদ মনিরুজ্জামান খাঁন স্বপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে উদ্ধোধন করা হয়েছে। শনিবার (২ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জে কদমতলী নয়াপাড়া এলাকায় এ টুর্নামেন্টের উদ্ধোধন করেন কদমতলী এলাকার বীর মুক্তিযোদ্ধারা। 


এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নাান মোল্লা, মুক্তিযোদ্ধা মফিজউদ্দিন, মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন, মুক্তিযোদ্ধা দুধ মিয়া, মুক্তিযোদ্ধা দুলালা মিয়া, এডঃ রাসেদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য মুরব্বিগন।


টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় নিহত বীর মুক্তিযোদ্ধার সন্তান শহীদ মনিরুজ্জামান খাঁন স্বপনের ছোট ভাই মিজানুর রহমান খাঁন রিপন। 


টুর্নামেন্টের আয়োজন করেন ফ্রেন্ডস ক্লাব (কদমতলী)। উক্ত টুর্নামেন্টে ৩২ টিম অংশ গ্রহন করেন।
এসময় মিজানুর রহমান খাঁন রিপন বলেন আমার ভাই মনিরুজ্জামান খাঁন স্বপন নারায়ণগঞ্জে ৭ খুনের ঘটনায় নিহত হয়েছে, আপনারা আমারা ভাইয়ের জন্য দোয়া করবেন। 


আমি ফ্রেন্ডস ক্লাবের সকল সদস্য কে ধন্যবাদ জানাই আমার ভাইয়ের নামে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করার জন্য। তিনি আরো বলেন খেলাধুলার সাথে জড়িত থাকলে মাদক থেকে দূরে থাকা যায়।


 লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে মন ও শরীর ভালো থাকে। মাদক ব্যবসায়ীদের কারনে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। 


আমি যুব সমাজকে আহ্বান জানাবো আপনারা মাদকের বিরুদ্ধে রুখে দাড়ান, যারা মাদক ব্যবসার সাথে জড়িত তাদের কে পুলিশে দড়িয়ে দিন।