নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

শহীদনগর যুব সমাজের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:২৮, ১১ ডিসেম্বর ২০২১

শহীদনগর যুব সমাজের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন

শহীদনগর যুব সমাজের উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ ডিসেম্বর) বিকেল তিনটায় আলী আহম্মদ চুনকা সিটি স্টেডিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


শহীদ নগর পঞ্চায়েত সম্মানিত শালিস মো. মোতাহার হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্সের সদস্য ও জেলা যুবলীগ নেতা আহম্মেদ কাউসার। অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক প্রধান উপদেষ্টা ফারুক হোসেন রিপন, শহীদ নগর পঞ্চায়েত শালিস প্রধান আনোয়ার হোসেন দেওয়ান, পঞ্চায়েত শালিস আব্দুল কুদ্দুস আজাদ, ফারুক হোসেন মিঠু, রহমানিয়া মাইজভান্ডারী গানটা শরীফের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন রুস্তম, ব্যবসায়ী ও সমাজসেবক আল ইসলাম, ইপু হাসান প্রমুখ। 


প্রধান অতিথির বক্তব্যে আহম্মেদ কাউসার বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। তরুণ প্রজন্ম মাদক থেকে দূরে সরে খেলাধুলা ও সংস্কৃতিতে মনোযোগী হতে হবে। ভবিষ্যতে আরও বেশি বেশি করে এ খেলার আয়োজন করতে হবে।

 

এছাড়াও যুবসমাজকে এলাকার মুরব্বিদের সম্মান জানিয়ে প্রতিটি কাজ করতে হবে। প্রতিটি ভাল কাজে মুরুব্বিদের পরামর্শ নিতে হবে। অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি না করে স্থানীয় মুরুব্বিদের করা উচিত ছিল। মুরুব্বিদের ভালবাসায় আমি সিক্ত। 


পরে মহান বিজয় দিবস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী করা হয়।