নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে সাবেক স্ত্রীর দেয়া গরম পানিতে ঝলসে গেল গোপনাঙ্গ, আটক ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৭, ১০ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জে সাবেক স্ত্রীর দেয়া গরম পানিতে ঝলসে গেল গোপনাঙ্গ, আটক ২

সিদ্ধিরগঞ্জে মনিরুল ইসলাম রঞ্জু (৪৫) নামে এক ব্যক্তির গোপনাঙ্গ ফুটন্ত গরম পানি দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে তারই সাবেক স্ত্রী রিয়া (২৮) এর বিরুদ্ধে। 


গত সোমবার (৯ জানুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি মৌচাক মাদ্রাসা রোড এলাকাস্থ বায়তুল বারাকা টাওয়ারের সপ্তম তলার একটি ফ্লাটে এ ঘটনাটি ঘটে।

 

এ ঘটনায় জাতীয় সেবা ‘৯৯৯’ এ ফোন পেয়ে  উপ-পরিদর্শক (এসআই) ওয়াহাব সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে রিয়া (২৮) ও তার সহযোগী তানিয়া ওরফে রিপা (১৮) নামে দুই জনকে আটক করে থানায় নিয়ে গেছে। 


ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু সোনারগাঁ উপজেলার বাংলা বাজার এলাকার কবির হোসেনের ছেলে। সে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া এলাকার ভাড়াটিয়া।


আটককৃতরা হলো, ময়মনসিংহ জেলার গফরগাও থানা এলাকার আমিনুল ইসলামের মেয়ে এবং নারায়ণগঞ্জের পুলিশ লাইন এলাকার ভাড়াটিয়া রিয়া এবং সোনারগাঁ থানার বারদী এলাকার নুর ইসলামের মেয়ে তানিয়া ওরফে রিপা।


ভুক্তভোগী মনিরুল ইসলাম রঞ্জু জানায়, গত দুই বছর আগে রিয়ার সাথে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হই। কিন্তু বিয়ে হওয়ার পরও সে অন্য পুরুষদের সাথে মেলামেশা করায় গত ৬ মাস আগে আমাদের মধ্যে বিচ্ছেদ হয়। এরআগে তার দুইটা বিয়ে হয়েছে। 


আমার উপর প্রতিশোধ নেয়ার জন্য পুর্ব পরিকল্পিত ভাবে অন্য মেয়ের ফেসবুক আইডি দিয়ে আমাকে ফ্রেন্ড রিকোয়েষ্ট পাঠায়। কিছুদিন ওই ফেসবুক আইডির মেয়ের সাথে চ্যাটিং করার পর আমাকে তার বাসায় আসতে বলে। 


তারই সূত্র ধরে গতকাল সোমবার সন্ধ্যা ৭ টার দিকে আমাকে মৌচাক আসতে বলে। আমি মৌচাক এসে দুই ঘন্টা অপেক্ষা করার পর রাত ৯ টার দিয়ে তানিয়া ওরফে রিপা আমাকে বাসায় নিয়ে আসে। বাসায় এসে তৃষা এবং জাহিদ নামে আরো দুইজনকে বাসায় দেখতে পাই। 


পরে তারা আমাকে নানান ফল দিয়ে আপ্যায়ন করা হয়। পাশাপাশি আমাকে গরম দুধ খাওয়ার জন্য দেয়। খাওয়ার পরই আমি অচেতন হয়ে যাই। এরই মধ্যে তারা গরম ফুটন্ত পানি দিয়ে আমার গোপনাঙ্গ জলসে দেয়। 


এতে আমি অসুস্থ্য হয়ে পড়লে তানিয়া ওরফে রিপা আমাকে বাসা থেকে নামিয়ে অটো রিক্সায় করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গিয়ে সেখান থেকে কৌশলে পালিয়ে আসে। চিকিৎসা শেষে আমি চেতন হওয়ার পর আমাকে ফেলে রেখে চলে গেছে জানালে সকালে আবারো ঘটনাস্থলে এসে আমার সাবেক স্ত্রী রিয়া ও রিপাকে বাসায় পাই। 


তারা আমার সাথে থাকা একটি এনড্রয়েড মোবাইল ও একটি বাটন মোবাইল ও ৩৪ হাজার ৭০০ টাকাসহ একটি মানিব্যাগ হাতিয়ে নিয়েছে। পরে ‘৯৯৯’ এ ফোন দিলে পুলিশ এসে রিয়া ও রিপাকে আটক করে থানায় নিয়ে যায়।


এ ব্যাপারে জানতে চাইলে ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ওয়াহাব জানান, আমি এখন ভুক্তভোগীকে নিয়ে হাসপাতালে এসেছি। আটককৃত ওই দুই নারীকে থানা হাজতে রাখা হয়েছে। ভুক্তভোগী সুস্থ হয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  
 

সম্পর্কিত বিষয়: