নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে নারায়ণগঞ্জ বন্ধুসভার শিক্ষা উপকরণ বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৫, ২৬ আগস্ট ২০২৩

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে নারায়ণগঞ্জ বন্ধুসভার শিক্ষা উপকরণ বিতরণ 

প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের উদ্যোগে নারায়ণগঞ্জ সদর উপজেলাধীন তল্লা ছোট মসজিদ উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।


২৬ আগষ্ট শনিবার বেলা সাড়ে ১১টায় তল্লার ছোট মসজিদ সংলগ্ন সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে প্রতিষ্ঠিত বিদ্যালয়ে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।


বন্ধুসভার উদ্যোগে প্রতিষ্ঠানের শিশু শ্রেনীর ৪৫ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।শিক্ষা উপকরণের মধ্যে ছিলো শিশু শ্রেনীর বই,খাতা,কলম ও মাক্স।এসময় নারায়ণগঞ্জ বন্ধুসভার এই শিক্ষা উপকরণ পেয়ে উ”ছ্বাসিত হয় এই বিদ্যালয়ের সুবিধাবঞ্চিত শিশুরা।


শিক্ষা উপকরণ বিতরণে উপস্থিত ছিলেন প্রথম আলো বন্ধুসভা নারায়ণগঞ্জের সভাপতি মনিকা আক্তার,যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, অর্থ সম্পাদক মৌন লাকী,দপ্তর সম্পাদক ইয়াছিন ইসলাম সাকিব,সদস্য অর্পিতা হোসেন, প্রথম আলোর আলোকচিত্রী দীনার মাহমুদ এবং অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষিকা মারজিয়ানা রিমু সহ শিক্ষার্থীরা।


শিক্ষা প্রতিষ্ঠানটি ঢাকা আহছানিয়া মিশন বাস্তবায়ন সহায়ক সংস্থা হিসেবে আউট অফ চিলড্রেন এডুকেশন প্রোগ্রাম(পিইডিপি-৪) এর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে তল্লা ছোট মসজিদ উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়।

 

ইতিমধ্যে ঢাকা আহছানিয়া মিশনের পজেক্টের কাজ সম্পূর্ণ হলেও বর্তমান এই সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয়টি স্বে”ছাসেবী সংস্থা স্বপ্ন যাত্রা যুব উন্নয়ন সংস্থা ও বিভিন্ন সেবামূলক সংগঠনের সহযোগিতার মাধ্যমে চলমান আছে শিশুদের শিক্ষা কার্যক্রম। এই প্রতিষ্ঠানে বর্তমান শিশু থেকে ৫ম শ্রেনী পর্যন্ত ৬০ জন শিক্ষার্থী এবং ৭ জন শিক্ষক রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: