নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

এমপির সাথে সম্পর্কের জন্য আমাকে দালাল বলে : কাউন্সিলর শকু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১২, ৯ মার্চ ২০২৪

এমপির সাথে সম্পর্কের জন্য আমাকে দালাল বলে : কাউন্সিলর শকু

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর শওকত হাশেম শকু বলেছেন, গতকাল এমপি সাহেব আমাকে ডেকে আমার এলাকার দুটি এতিমখানায় দু লক্ষ টাকা দিয়েছেন।

তাদের খাবারা দাবারের জন্য। এমপির সাথে সম্পর্কের জন্য আমাকে অনেকে দালাল বলে। আমার ভাল লাগে, আমি দালালি করে আমার ওয়ার্ডবাসীর জন্য আনতে পারি।
 
শনিবার (৯ মার্চ) বিকেলে শহরের ডন চেম্বার এলাকায় ১২ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।
 
তিনি বলেন, এমপি সাহেব এবার হ্যাটট্রিক করেছেন। আমি চেয়েছিলাম ১২ নং ওয়ার্ডে তাকে প্রথম আনবো। আপনাদের সাথে তিনি মতবিনিময় করবে। আমার পরিকল্পনাগুলোর জন্য তাকে প্রাস্তাব দেব। তবে হকার সমস্যার কারণে সেটা হয়ে উঠছে না।
 
নিজের কাছে লজ্জা লাগে। ঢাকার কেন্দ্রীয় নেতা সাখাওয়াতের চেম্বারে এসেছে। সেখানে ফুল দিয়ে একশ লোককে বরণ করেছেন, কারাবরণ যারা করেছে। কেন, কোন মাঠ বা কমিউনিটি সেন্টার ছিল না। নারায়ণগঞ্জের মত মহানগরে একটি চিপা গলিতে কেন্দ্রীয় নেতাদের নিয়ে ফুল দিয়ে বরণ করে। দোষ কেন্দ্রের, দোষ এসকল ভাড়াটিয়াদের। তারা দলকে ধ্বংস করছে। নারায়ণগঞ্জে প্রভাবশালী প্রতিটি লোককে তারা দল থেকে সরিয়ে রেখেছে।
 
করোনা মহামারীর সময় যখন সবাই লকডাউনে ছিল। সেসময় আমরা এই ইফতার সামগ্রী বিতরণের উদ্যোগ নেই। আমার বড় ভাইরা আছে, টিম মেম্বাররা আছে তাদের সকলের সহায়তায় আমরা এই ইফতার সামগ্রী বিতরণ করে আসছি।
রমজান মাস পাপ মোচনের মাস। যারা সহযোগিতা করেছে তাদের জন্য দোয়া করবেন। আমার এলাকার অনেক মানুষ দরিদ্র। তাদের মাঝে এই সামগ্রী বিতরণ করবো।
কাউন্সিলর হিসেবে আমাকে ভোট দিয়ে আপনারা নির্বাচিত করেছেন। কিন্তু আমি সেবা দিতে পারছি না। মেয়র আপ্রান চেষ্টা করছে। আমার অফিসেও কয়েল জ্বলছে। ঔষধ নেই, টেন্ডার হবে। মেয়র মহোদয় চেষ্টা চালিয়ে যাচ্ছেন। করোবার কারনে ফান্ডের সমস্যা ছিল, এবার আশা করি বেশ কয়েকটি রাস্তার কাজ শুরু হবে। আমাদের এমপি সেলিম ওসমান সাবমারসিবল পাম্প বসিয়ে দিয়েছে। আমরাও বসিয়েছি। সেখানে মানুষ সুপেয় পানি পাচ্ছে।
তিনি আরো বলেন, সরকার বসে নেই। সরকারি টিসিবির মাল পান। সামনে আবারও টিসিবির মাল আসবে। কাউন্সিলর হিসেবে আমার যে দায়িত্ব সেটা দিয়ে মানুষের সেবা করা খুব কঠিন। মানুষের সমস্যা দেখার দায়িত্ব আমাদের। আপনারা কষ্টে থাকলে জানাবেন। আমি সাধ্যমত সহায়তা করবো।
    

সম্পর্কিত বিষয়: