নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

সাংবাদিকরা হচ্ছে সমাজের প্রতিচ্ছবি : ডিসি মোস্তাইন বিল্লাহ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৮:০৭, ১৪ জুন ২০২১

সাংবাদিকরা হচ্ছে সমাজের প্রতিচ্ছবি : ডিসি মোস্তাইন বিল্লাহ

নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের প্রতিচ্ছবি। বস্তুুনিষ্ট সাংবাদিকতাই পারে সমাজের ত্রুটি বিচ্যুতিকে দুর করে দেশকে এগিয়ে নিতে। সাংবাদিক, প্রশাসন ও রাজনীতিবিদরে মধ্যে যদি সুস্পর্ক থাকে সেই শহর এগিয়ে যাবে। 


রবিবার (১৩ জুন) বিকেলে নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সংগঠনের উদ্দ্যোগে আয়োজিত দেশীয় ফল উৎসবের  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  আম, জাম, কাঠাল, লিচু, কলা, ডেউয়া, কাউফল, তরমুজ, আনারস, লটকনসহ ১৭ প্রকারের  দেশীয় ফলের আয়োজন ছিল উৎসবে। 

জেলা প্রশাসক আরো বলেন, আমি নারায়ণগঞ্জে ছয় মাসের কর্মকালিন সময়ে সাংবাদিকদের পাশে থেকে কাজ করার চেষ্টা করে যাচ্ছি। এই শহরের সাংবাদিকরা বস্তুুনিষ্ট সাংবাদ পরিবেশন করে থাকে। যে কারনে কেউ যদি  ত্রুটি বিচ্রুতি  ঘটিয়ে থাকে তাহালে জনসাধারনের কাছে সেটা প্রকাশ পেয়ে যাচ্ছে।  

এছাড়াও তিনি নারায়ণগঞ্জ জেলা  সাংবাদিক ইউনিয়নের কার্যক্রমের  প্রশংসা করে বলেন, আমাদের কর্মজীবনের বাইরেও একটি পারিবারিক জীবন রয়েছে। এই পারিবারিক জীবনে কিছুটা হলেও বিনোদন প্রয়োজন। সাংবাদিক  ইউনিয়ন বস্তুনিষ্ট সংবাদ প্রকাশের পাশাপাশি সাংবাদিকদের চিত্তবিনোদনের যে ব্যবস্থা করেছে তা অবশ্যই প্রশংসার দাবি রাখে।

 

বিশেষ করে আজকের এই দেশীয় ফল উৎসব তারই প্রমান করেছে। তিনি সাংবাদিক ইউনিয়নসহ সাংবাদিকদের যে কোন সংগঠনের ভালো কাজের সাথে থাকার আগ্রহ প্রকাশ করেন।  


এনইউজে’র সভাপতি আব্দুস সালামের সভাপতিত্বে  ও সাধারন সম্পাদক আমির হুসাইন স্মিথের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিআইডব্লিউটিএর  উপ-পরিচালক মাসুদ কামাল, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী ইমরান সিদ্দিকী, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত মহাসচিব আব্দুল মজিদ, সাবেক মহাসচিব ওমর ফারুক,  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুমন রেজা, নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাফিজ আশরাফ, সাবেক সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জামান প্রমুখ। এছাড়াও ফল উৎসবে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।



এদিকে মধুমাসে দেশীয় ফল নিয়ে উৎসব আয়োজন করায় আয়োজকদের প্রশংসা করেন আমন্ত্রিত অতিথিরা। 
 

সম্পর্কিত বিষয়: