নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

সাহেদ-বাবুকে ডিবি পুলিশ পরিচয়ে আটক, সন্ধান চেয়েছে মহানগর যুবদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৫৭, ২৫ এপ্রিল ২০২৪

সাহেদ-বাবুকে ডিবি পুলিশ পরিচয়ে আটক, সন্ধান চেয়েছে মহানগর যুবদল

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুকে ডিবি পুলিশ পরিচয়ে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাদের সন্ধান চেয়েছে মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল।

অবিলম্বে সাহেদ আহমেদ ও মমিনুর রহমান বাবুকে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছে মহানগর যুবদল।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল এই দাবি জানান।

বিবৃতিতে মনিরুল ইসলাম সজল বলেন, গত ১৫ বছর যাবত অবৈধভাবে ক্ষমতা দখল করে রেখেছে এই অবৈধ সরকার। দেশের মানুষের ভাত এবং ভোটের অধিকার তারা কেড়ে নিয়েছে।

দেশ থেকে গণতন্ত্র বিপন্ন করে দিয়েছে, দেশের মানুষের অধিকার আদায়ের আন্দোলন করায় বিএনপি'র শত শত নেতা কর্মীকে তারা গুম করেছে।

এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবুকে সরকারের নির্দেশে গুম করে ফেলার চেষ্টা করা হচ্ছে বলে আমাদের ধারণা।

আমরা এই হীন চক্রান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে সাহেদ আহমেদ ও মমিনুর রহমান বাবুকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্য সচিব শাহেদ আহমেদকে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের খানপুর এলাকায় তার এক বন্ধুর বাসা থেকে ডিবি পুলিশ তাকে আটক করেছে বিষয়টি নিশ্চিত করেছেন তার ভাই শাকের আহমেদ।

তিনি জানান, আমাদের এক আত্মীয়ের বাসায় অবস্থানকালে তাকে ডিবি পরিচয়ে আটক করে নিয়ে গেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ ব্যাপারে এখনো জেলা ডিবি পুলিশ কোন তথ্য জানায়নি।

এছাড়াও, গত ২৩ এপ্রিল রাত ১১টায় জুরাইন এলাকা থেকে ঢাকা আসার পথে হাইয়েস গাড়ি (ঢাকা মেট্টো - ঠ ১৩৭৩৭৭) সহ সাবেক ছাত্রনেতা ও নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মমিনুর রহমান বাবু এবং ডেমরা থানার সাবেক ছাত্র নেতা মনিরুল ইসলাম মুন্সী ও তার ড্রাইভার সোহাগসহ তিন জন নিখোঁজ হয়েছেন বলে দাবি করেছে তাদের পরিবার। সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী জানা গেছে তারা ঢাকার মিন্টু রোডস্থ ডিবি কার্যালয়ে আছেন।