নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৮ মে ২০২৪

সোনারগাঁয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবককে পিটিয়ে হত্যা চেষ্টা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৬, ৪ মে ২০২৪

সোনারগাঁয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবককে পিটিয়ে হত্যা চেষ্টা

নারায়ণগঞ্জে সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে ইসমাইল হোসেন সিফাত নামে যুবককে পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে বৈদ্যেরবাজার ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার আব্দুল্লাহ আল মামুন ও তার সন্ত্রাসী দল। শুক্রবার (৪ মে) সকালে উপজেলার পৌরসভার দিঘীরপাড় এলাকায় হত্যা চেষ্টার ঘটনা ঘটে।

এ ঘটনায় ইউপি সদস্যসহ, সুমন, শাহ আলম, মোক্তার হোসেন, এমরান, সাইফুল, হানিফা অজ্ঞাত আরো ৭/৮ জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন আহত সিফাতের নানা বীর মুক্তিযোদ্ধা সরাফত আলী। 

বীর মুক্তিযোদ্ধা সরাফত আলী বলেন, শুক্রবার সকালে আমাকে নিয়ে দিঘীরপাড় এলাকায় কবর জিয়ারত করে বাসার ফেরার সময় জালাল উদ্দীন লিচু বাগানের সামনে রাস্তা বন্ধ করে আমার নাতিকে লোহার রড এবং লাঠিসোঁটা দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে। আমার নাতির গলায় থাকা স্বর্নের চেইন, মোবাইল এবং নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা।

আহত সিফাতের মা বলেন, ভূমিদস্যু ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে সন্ত্রাসীরা আমার ছেলেকে হত্যা চেষ্টা চালিয়েছে । এ ঘটনার আগে সন্ত্রাসীরা ফেসবুক স্ট্যাটাস দিয়ে হত্যার হুমকি দিয়েছে। প্রশাসন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এর সুস্থ বিচারের দাবী জানান তিনি।

এ বিষয়ে জানতে ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুনকে একাধিকবার ফোন করলে তিনি মোবাইল ফোনটি রিসিভ করেননি।

সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার এস.আই পংকজ কান্তি সরকার জানান, অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।