নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৮ মে ২০২৪

ফতুল্লায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার চেষ্টার অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫৯, ৪ মে ২০২৪

ফতুল্লায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার চেষ্টার অভিযোগ

স্ত্রী ও শ্বশুড়বাড়ীর লোকজন টাকা চেয়ে না পেয়ে জামাতা এসএম আবু সুফিয়ান (৪৩) কে পিটিয়ে রক্তাক্ত জখম সহ শ্বাসরোধ করে হত্যা করার চেস্টা করা হয়েছে বলে জানা যায়। 

এ ঘটনায় হামলার শিকার এসএম আবু সুফিয়ানের ছোট ভাই আবু রায়হান বাদী হয়ে স্ত্রী,শ্বশুড় শ্যালক  সহ  ৫ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলার আসামীরা হলো ফতুল্লা মডেল থানার দাপা ইদ্রাকপুর, ব্যাংককোলনি এলাকার আনোয়ার মিয়ার পুত্র আবু জাফর (৩০),মোঃ স্বরন (২৬), আবু সাঈদ (২৮), মেয়ে রেশমা বেগম (৪২) ও আনোয়ার (৬০) সহ অজ্ঞাতনামা ৪-৫ জন।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, ২৪ বছর পূর্বে বাদীর ভাই হামলার শিকার আবু সুফিয়ান মামলার অভিযুক্ত আসামী রেশমা বেগম কে বিয়ে করে ফতুল্লা থানার পিলকুনী এলাকায় বসবাস করিয়া আসিতেছিল।

মামলার আসামী আনোয়ার হোসেন স্ত্রী রেশমার বাবা এবং অপর আসামীরা তার ভাই। প্রায় সময় অভিয্ক্তু আসামীরা আবু সুফিয়ানের নিকট টাকা চেয়ে নিতো। কয়েক দিম পূর্বে ও টাকা দাবী করে।

কিন্ত দাবী কৃত টাকা দিতে না পারায় অভিযুক্ত আসামীরাসহ অজ্ঞাত নামা ৪-৫ জন প্রত্যেকে হাতে লোহার রড, কাঠের ডাসা, জিআই পাইপ, লোহার চেইন ইত্যাদি দেশীয় অস্ত্র সন্ত্রে সজ্জিত হয়ে বাদীর  ভাই আবু সুফিয়ানেরম ঘরে প্রবেশ করিয়া অতর্কিত ভাবে আক্রমন করে।

এক পর্যায়ে  তারা তাকে বেদম প্রহার করে রক্তাক্ত জখম সজ শ্বাসরোধ করে হত্যার চেস্টা করে। ঘরে থাকা টিভি, ফ্রিজ ভাংচুর করে ও ১০ ভরি ওজনের স্বর্নালংকার এবং ৮ লাখ টাকা নিয়ে যায়। 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান সজিব জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেস্টা করছে পুলিশ।