নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

১৮ মে ২০২৪

তীব্র দাবদাহে মহানগর বিএনপির পানি ও খাবার স্যালাইন বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৪, ৪ মে ২০২৪

তীব্র দাবদাহে মহানগর বিএনপির পানি ও খাবার স্যালাইন বিতরণ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ।

শনিবার (৪ মে) দুপুরে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র নেতৃত্বে শহরের মিশনপাড়া মোড়ে পথচারী, রিকশাচালক, খেটে খাওয়া মানুষ, স্কুল-কলেজের ছাত্রছাত্রীসহ যানবাহনের চালক থেকে শুরু করে সকল শ্রমজীবী সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। 

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু'র নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সরকার হুমায়ূন কবির, যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, আহ্বায়ক কমিটির সদস্য এড. রফিক আহমেদ, ডা. মজিবুর রহমান, মাসুদ রানা, এড. এইচএম আনোয়ার প্রধান,  বরকত উল্লাহ, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক শেখ সেলিম আহমেদ, বিএনপি নেতা হিরা সরদার, মোহসীন উল্লাহ, মহানগর যুবদল নেতা সম্রাট হাসান সুজনসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: