নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে, রাজিবের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৪, ১২ মে ২০২৪

সাবেক এমপি গিয়াস উদ্দিন কারাগারে, রাজিবের নিন্দা

দুর্নীতি দমন কমিশন দুদকের মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে কারাগারে পাঠানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

এক বিবৃতিতে মাশুকুল ইসলাম রাজিব বলেন, দেশে আইনের শাসন বলতে কিছুই নেই। জনগণের গণতান্ত্রিক ও মৌলিক অধিকার এখন বর্তমান সরকারের দলন-পীড়নে ক্ষতবিক্ষত। আইনের শাসন না থাকায় ঘরে-বাইরে কারো জীবনের নিরাপত্তা নেই।

বর্তমানে কোন অপরাধের সঙ্গে জড়িত না হয়েও নির্দোষ লোককে অপরাধী সাজিয়ে মামলা, গ্রেফতার, কারান্তরীণ ও হয়রানী করা হচ্ছে। ঠিক একইভাবে দুদকের একটি মিথ্যা ও সাজানো মামলায় আইনের নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনের জামিন বাতিল করে কারাগারে পাঠানো হয়েছে।

আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে এই মিথ্যা ও সাজানো মামলা প্রত্যাহার করে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের নিংর্শত মুক্তির দাবি করছি।

উল্লেখ্য: অবৈধ সম্পদ অর্জনের মামলায় নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। রবিবার ঢাকা মেট্রোপলিটন সিনিয়র স্পেশাল জজ মোহম্মদ আস্সামছ জগলুল হোসেন এ আদেশ দেন।

এদিন গিয়াস উদ্দিন এ আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুদকের প্রসিকিউশন শাখার সহকারী পরিচালক আমিনুল ইসলাম বলেন, এই মামলায় তিনি উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিন পান। উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী আজ আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তার জামিন নাকচ করে কারাগারে পাঠানো নির্দেশ দেন।
 

সম্পর্কিত বিষয়: