নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

শুধু প্রশিক্ষণ নয়, ভবিষ্যৎ কর্মপরিকল্পনাও নিশ্চিত করতে হবে : তাজুল ইসলাম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪৬, ৬ জানুয়ারি ২০২২

শুধু প্রশিক্ষণ নয়, ভবিষ্যৎ কর্মপরিকল্পনাও নিশ্চিত করতে হবে : তাজুল ইসলাম

 ড্রাইভিং কোর্সে প্রশিক্ষণরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিআরটিসি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বলেছেন, শুধু প্রশিক্ষণ নিলেই হবে না নিজের জন্য ভবিষ্যৎ কর্মপরিকল্পনাও নিশ্চিত করতে হবে। পাশাপাশি শুধু ড্রাইভিং শিখলেও হবে না, সেফ ড্রাইভিং কিভাবে করতে হয় তাও জানতে হবে এবং করতে হবে।


বুধবার (৫ জানুয়ারি) বিকালে নারায়ণগঞ্জ শহরের খানপুরে বিআরটিসি বাস ডিপোতে  ড্রাইভিং প্রশিক্ষণ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় তাজুল ইসলাম আরো বলেন, চেয়ারম্যান হিসেবে যোগদানের পর থেকে বিআরটিসির প্রতিটি বিভাগে সুষ্ঠু জবাবদিহিতা নিশ্চিত করেছি। এতে করে বিআরটিসির মান আগের থেকে অনেক বেড়েছে। 


বাস ডিপোর ম্যানেজারদের থেকে প্রতিটি গাড়ির হিসাব একটা একটা করে বুঝে নিয়েছি। আগে হেড অফিসে অনেক ভোগান্তির শিকার হতে হতো, এখন তা হয় না। সেবার মান আগের থেকে বেড়েছে।  


 এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ বিআরটিসি বাস ডিপো ও ট্রেনিং সেন্টারের ম্যানেজার অপারেশন ইঞ্জিনিয়ার শাহরিয়ার বুলবুল, বিআরটিসি মতিঝিল বাস ডিপোর ম্যানেজার অপারেশন ইঞ্জিনিয়ার মাসুদ তালুকদার, বিআরটিসি যাত্রাবাড়ী বাস ডিপোর ম্যানেজার অপারেশন শাহীনুল ইসলাম প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: