নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

করোনাভাইরাসে

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৩১৮ আক্রান্ত ১০

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১১:৪৩, ২৯ অক্টোবর ২০২১

নারায়ণগঞ্জে ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ৩১৮ আক্রান্ত ১০

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ কমতে শুরু করেছে। ২৩ দিনে জেলায় কোনো মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ৩২৭ জনই আছে। এছাড়া  গত ২৪ ঘন্টায় জেলায়  ৩১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে ১০ জন আক্রান্ত হয়েছে।  এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ২৬ হাজার ৪৩৮ জন।  সুস্থ্য হয়েছেন ২৬ হাজার ৩৬ জন।   এ পর্যন্ত জেলায় মোট নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৮৪ হাজার ৩২৩ জনের। এছাড়া গত ৬ অক্টোবর থেকে ২৮ অক্টোবর পর্যন্ত ২৩ দিনে জেলায় কোন মৃত্যু নেই।


শুক্রবার (২৯ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

 

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৪৮ জন ও আক্রান্ত হয়েছেন ৯ হাজার ১০৪ জন, সদরে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছে ৫ হাজার ৪৮৩ জন, বন্দরে মারা গেছেন ৩১ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬২৪ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৮ জন ও আক্রান্ত হয়েছেন ৪ হাজার ৬৩৯ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৬৮ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৫৭ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৮৩১ জন।


উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।