নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

সাংবাদিক সালামকে প্রাণনাশের হুমকি, এনটিজেএ’র নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩১, ২১ সেপ্টেম্বর ২০২৩

সাংবাদিক সালামকে প্রাণনাশের হুমকি, এনটিজেএ’র নিন্দা

নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামকে প্রাণনাশের হুমকির ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা প্রকাশ করেছে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন।


সংগঠনের সকল কর্মকর্তা ও সদস্যদের পক্ষ থেকে সভাপতি আনিসুর রহমান জুয়েল এবং সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এই ন্যাক্কারজনক ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন এবং যথাশীঘ্র প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন।

বিবৃতিতে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন এর নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, আবদুস সালাম দীর্ঘ দুই দশকের বেশি সময় ধরে জাতীয় পর্যায়ে পেশাগতভাবে নারায়ণগঞ্জে সাংবাদিকতা করছেন।

তিনি নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের পাশাপাশি নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের উপদেষ্টামন্ডলীর একজন সম্মানিত সদস্য পদে আছেন। 

অতীতে বিভিন্ন সময়ে জেলার যে কোন সাংবাদিকের উপর হামলা, নির্যাতন বা হুমকির ঘটনায় তিনি প্রতিবাদী ভূমিকা পালন করেছেন। নারায়ণগঞ্জের এই সাংবাদিক নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে গোটা সাংবাদিক সমাজকে হেয় করা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: