নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

এনামুল  সভাপতি ও মজিবুর সাধারণ সম্পাদক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:৪৩, ৩১ জুলাই ২০২১

এনামুল  সভাপতি ও মজিবুর সাধারণ সম্পাদক

সিদ্ধিরগঞ্জে মিজমিজি দক্ষিনপাড়া ক্যানেল পাড়স্থ মসজিদ-এ-কোবা পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। গত ২৭ জুলাই মসজিদ প্রঙ্গনে এ কমিটি গঠন করা হয়। এনামুল হক কে সভাপতি ও মজিবুর রহমান কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি জহির উদ্দিন, সহ-সভাপতি মোঃ আজিজ মোল্লা, আলতাফ হোসেন, হারিছ মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসনাত (বাবু), সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সাহাদাৎ প্রধান রুবেল, অর্থ সম্পাদক হারুন-অর-রশিদ, সহ-অর্থ সম্পাদক হোসাইন আহাম্মেদ, দপ্তর সম্পাদক তৈফুর রহমান, প্রচার সম্পাদক মাহ্ফুজুর রহমান, সহ-প্রচার সম্পাদক আক্তার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মোঃ হাবিবুল্লাহ, কার্যকরী সদস্য আবুল কাশেম (খোকন), সদস্য মোফাজ্জল হোসেন (মজু), আহসান হাবিব, হাবিবুর রহমান (হাবিব), আব্দুল হামিদ, মোতালিব মিয়া, ফরিদ মিয়া, সাইফুল ইসলাম (রনি), সুমন মিয়া ও শাকিল আহাম্মেদ প্রমূখ।


এ কমিটিতে ৯জন কে উপদেষ্টা করা হয়েছে তারা হলেন  প্রধান উপদেষ্টা হাজী মোস্তফা কামাল, উপদেষ্টা আমিনুল হক ভূইয়া, নাছির উদ্দিন, আলী হোসেন ভূইয়া, হাজী জাকির হোসাইন, বীর মুক্তিযোদ্ধা আলতাফ আলী, নাজিম উদ্দিন, আব্দুল মোতালিব সরদার ও সানাউল্লাহ সানী।
 

সম্পর্কিত বিষয়: