নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২১ মে ২০২৪

বন্দর প্রেসক্লাবের উদ্যাগে বিশুদ্ধ পানি বিতরণ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৫, ৩০ এপ্রিল ২০২৪

বন্দর প্রেসক্লাবের উদ্যাগে বিশুদ্ধ পানি বিতরণ 

তীব্র পানি সংকটের কারনে বন্দর প্রেসক্লাবের উদ্যাগে পানি বঞ্চিতদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল ১০টায় বন্দর প্রেসক্লাবের সামনে এ পানি বিতরণ করা হয়। 

পানি বিতরণকালে বন্দর প্রেসক্লাবের সভাপতি মোবারক হোসেন কমল খান জানান, বন্দরে পানি সমস্যা দীর্ঘ দিনের। পানি সমস্যা নিরসনের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১ নং ও  ২২ নং ওয়ার্ডবাসী এ নিয়ে বহুবার আন্দোলন সংগ্রাম করে আসলেও এখন পর্যন্ত তার কোন সুফল পায়নি ভুক্তভোগীরা । 

গত কদিনে তীব্র তাপদাহে সকল বয়সের নারী পুরুষ অতিষ্ট হয়ে উঠেছে।  এ দিকে তীব্র গরম ও অন্যদিকে  ঘন ঘন লোডশেডিং এর কারনে বন্দরে জন জীবন বিপর্যস্ত হয়ে পরেছে। পানি সংকটের কারনে সাধারণ মানুষ এদিক সেদিক ছুটাছুটি করেত দেখা গেছে।

পানি বঞ্চিতদের কথা চিন্তা করে বন্দর প্রেসক্লাব নেতৃবৃন্দ প্রতিদিন সকাল ৯টা থেকে সকাল ১০ টা পর্যন্ত এবং বিকেল ৫টা হইতে বিকেল ৬টা  পর্যন্ত বিশুদ্ধ পানি বিতরণ করা হবে।

প্রথম দিনে বিশুদ্ধ পানি বিতরণ কালে ওই সময় উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ কবির হোসেন ও বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকীসহ অন্যান্য কর্মকর্তাগন।