নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

শীতলক্ষ্যায় ব্লাকহেডের ধাক্কায় নিখোঁজ সুমনের মৃতদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৪, ১ জুন ২০২৩

শীতলক্ষ্যায় ব্লাকহেডের ধাক্কায় নিখোঁজ সুমনের মৃতদেহ উদ্ধার

শীতলক্ষ্যা নদীতে বালুবাহী ব্লাকহেডের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার থেকে লাফিয়ে পরে নিখোঁজ সিকিউরিটি গার্ড সুমন (৩৬) এর মৃতদেহ  উদ্ধার করেছে নারায়ণগঞ্জ সদর নৌ- থানা পুলিশ। বৃহস্পতিবার (১ জুন) সকালে বন্দর ১নং খেয়াঘাট সংলগ্ন শীতলক্ষা নদীর পশ্চিমপাড় থেকে ওই মৃতদেহটি উদ্ধার করা হয়। 


নিহত সিকিউরিটি গার্ড সুমন বন্দর থানার ২১ নং ওয়ার্ডের শাহীমসজিদ এলাকার বীরমুক্তিযোদ্ধা শফিউদ্দিন মিয়ার ছেলে। এর আগে গত বুধবার (৩১ মে) সকাল সাড়ে ৮টায় বন্দর ১নং খেয়াঘাটে নদী পাড়াপারের সময় এ নৌ র্দূঘটনাটি ঘটে। নৌ-দূর্ঘটনায় প্রান রক্ষার্থে ওই সময় লাফিয়ে পরে বেশ কয়েকজন যাত্রী মারাত্মক ভাবে আহত হয়। আহত যাত্রীদের নাম পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি। 


জানা গেছে, গত বুধবার সকাল সাড়ে ৮টায়  বন্দর ১নং খেয়াঘাটে দিয়ে ট্রলারে যোগে নদী পাড়াপারের সময় হঠাৎ একটি  বালুবাহী ব্লাকহেডে যাত্রীবাহী ট্রলারকে ধাক্কা দিলে ওই সময় ৮/১০ জন ট্রলার যাত্রীরা প্রান রক্ষার্থে শীতলক্ষা  নদীতে লাফিয়ে পরে। 


ওই সময় লাফিয়ে পরা ৮/৯ জন যাত্রী সাতাঁর কেটে পাড়ে উঠতে সক্ষম হলেও  শাহীমসজিদ খালপার এলাকার চায়না কোম্পানির প্রজেক্টের সিকিউরিটি গার্ড সুমন  নিখোঁজ হয়। দূর্ঘটনার খবর পেয়ে সদর নৌ-থানা পুলিশ ও বিআইডব্লিউটিএ’র ডুবরী দল ২৪ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার সকালে সিকিউরিটি গার্ড সুমনের মৃতদেহ শীতলক্ষা নদী থেকে উদ্ধার করে।  


নিহতের স্বজনরা লাশ সনাক্ত করে  বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে লিখিত আবেদন করলে উক্ত প্রশাসন বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি প্রদান করে দুপুরে নিহতের লাশ তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন।