নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় কিশোরীকে ১১দিন আটকে রেখে ধর্ষণ, ইমাম গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০১:২৬, ২৩ এপ্রিল ২০২২

ফতুল্লায় কিশোরীকে ১১দিন আটকে রেখে ধর্ষণ, ইমাম গ্রেপ্তার

ফতুল্লায় ১৬ বছর বয়সী এক কিশোরীকে ১১ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে একটি মসজিদের ইমামকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মসজিদের ইমাম মাওলানা মো. শাহাদাৎ হোসেন (৪৩)।

 

তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার ফতেহপুর গ্রামের মো. নুরুল ইসলামের পুত্র। সে উত্তর  মাসদাইরস্থ কেতাব নগর জামে মসজিদের ইমাম ও পার্শ্ববর্তী  নুরানী হেজাব খানার খতিব। শুক্রবার (২১ এপ্রিল) ভোরে তাকে ফতুল্লা মাসদাইর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।


এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে তার কিশোরী মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ এনে মাওলানা মো. শাহাদাৎ হোসেনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ করা হয়, বাদীর ১২ বছর বয়সী পুত্র নুরানী হেজফখানায় আবাসীক ছাত্র হিসেবে সেখানে থেকে লেখাপড়া করে আসছিলো। মাঝেমধ্যে ছোট ভাইয়ের জন্য খাবার নিয়ে হেফজখানায় যেতো।


যাতায়াতের এক পর্যায়ে বাদীর মেয়েকে প্রেমের প্রস্তাব দেয় গ্রেপ্তারকৃত মাওলানা শাহাদাৎ হোসেন। বিষয়টি পরিবারের সদস্যদের জানালে পরিবারের পক্ষ থেকে গ্রেপ্তারকৃতের সাথে এ নিয়ে আলোচনা করলে সে আর কখনো এ রকম আচরন বা প্রস্তাব দিবেনা বলে জানায়। 


চলতি মাসের ৮ তারিখ সন্ধ্যা সাতটার দিকে বাদীর মেয়ে জামতলাস্থ মেলা ফুড ভিলেজে ফাস্ট ফুড খাবার কেনার জন্য বাসা থেকে বের হয়। পথিমধ্যে গ্রেপ্তারকৃত ইমাম কিশোরী মেয়েকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে নবীগঞ্জ নেওয়াজ মঞ্জিল এর একটি বাসায় নিয়া তাহাকে আটক করে রাখে। 


পরে তাকে বিয়ের প্রলোভনে দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। পরে এক পর্যায়ে কিশোরী মেয়েকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখাইয়া বাদীর  বাসায় ১৯ এপ্রিল বিকেলে বাদীর বাসায় পাঠিয়ে দেয়।


এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, অভিযুক্ত মাওলানকে গ্রেপ্তার করা হয়েছে। কিশোরীর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।