নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

নাসিক ৭ নং ওয়ার্ড আঞ্চলিক শ্রমিকলীগের উদ্যোগে ইফতার ও দোয়া  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৬:০৪, ২৯ এপ্রিল ২০২২

নাসিক ৭ নং ওয়ার্ড আঞ্চলিক শ্রমিকলীগের উদ্যোগে ইফতার ও দোয়া  

পবিত্র মাহে রমজান উপলক্ষে সিদ্ধিরগঞ্জে নাসিক ৭ নং ওয়ার্ড শ্রমিকলীগের উদ্যোগে আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) সিদ্ধিরগঞ্জের কদমতলী দশ তলা ভবনস্থ এলাকায় এই আলোচনা সভা ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে ৪৫ সদস্য বিশিষ্ট নাসিক ৭ নং ওয়ার্ড আঞ্চলিক শ্রমিকলীগের কমিটি ঘোষণা করা হয়। দোয়া মাহফিলে দেশবাসী সকলের সুস্থতা কামনায় এবং সমস্ত মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।


আলোচনা সভা ও ইফতার মাহফিলে সদ্য কমিটির সভাপতি মোঃ ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সিনি: সহ-সভাপতি আলহাজ্ব মো. কবির হোসেন, সহ-সভাপতি হারুন অর রশিদ ভূইয়া, নারায়ণগঞ্জ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজি: ২৩০২) সাধারণ সম্পাদক এস এম মাসুদ রানা, শ্রমিক লীগের সহ-সাধারণ সম্পাদক মো. ফারুক হোসেন, রেজাউল করিম,যুগ্ম-সম্পাদক মো. দোলোয়ার হোসেন দুলাল,ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক মো. রবিউল ইসলাম ও সদস্য মো. মোস্তফা কামাল (আইয়ুব আলী)।


প্রধান অতিথির বক্তব্যে সামাদ বেপারী বলেন, আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে অনেক দুরে এগিয়ে নিয়ে গেছেন। চারদিকে তাকে নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। আমরা রাজপথে ছিলাম আছি এবং থাকবো। বিএনপি জামাতের লোক আবার মাথা চাড়া দিয়ে উঠছে। আপনারা সবাই ঐক্যবদ্ধ হয়ে থাকবেন। আর কোন অপশক্তিকে মাথা চাড়া দিয়ে উঠতে দেওয়া হবে না। 


তিনি আরও বলেন, সবাই দোয়া করবেন পবিত্র মাহে রমজান উপলক্ষে আল্লাহ যেনো আমাদের সকলকে ক্ষমা কওে দেন। আপনারা প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।


এছাড়াও উপস্থিত ছিলেন, নাসিক ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি লতিফ ফকির, শিমুল পাড়া ইউনিয়ন যুব-সম্পাদক মোহাম্মদ আলী আজগর খোকন, থানা তাঁতী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম নয়নসহ স্থানীয় আওয়ামী লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত বিষয়: