নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

রূপগঞ্জে বিদুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু, আহত ২

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:০৪, ২৮ অক্টোবর ২০২৩

রূপগঞ্জে বিদুৎস্পৃষ্টে দুই শ্রমিকের মৃত্যু, আহত ২

রূপগঞ্জে বালুবাহী ড্রেজারের পাইপ মেরামত করতে গিয়ে বিদুৎস্পৃষ্ট হয়ে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয় আরো দুইজন।

 

নিহতরা হলেন, ময়মনসিংহের ফুলবাড়ী থানাধীন রাধাকানাইয়া এলাকার সাহেদ আলীর ছেলে বাবুল মিয়া (৪২) ও ভালোর দক্ষিণ আইছা থানাধীন পাঁচ কপাট এলাকার বাগন আলীর ছেলে সোহাগ (২৬)।


ঘটনাটি ঘটেছে শনিবার (২৮ অক্টোবর) সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকায়।


সানরাইজ ড্রেজারের দায়িত্বরত কর্মকর্তা আব্দুর রহিম জানান, সকালে স্থানীয় এমায়েত হোসেনের অধীনে চালিত সানরাইজ ড্রেজারের পাইপ লাইন মেরামত করছিলেন পাঁচ শ্রমিক। এসময় পাইপ ওয়েলডিং করাকালে বিদুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয় চারজন। তৎক্ষণাৎ তাদেরকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাবুল মিয়া ও সোহাগকে মৃত বলে ঘোষণা করেন। আহত খোরশেদ ও সহিদ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

এ ব্যাপারে দায়িত্বরত চিকিৎসক ডা. সুরঞ্জন রায় বলেন, হাসপাতালে চারজন ব্যক্তিকে আনা হয়েছে। তাদের মধ্যে ২ জন পথেই মারা গেছেন। বাকি দুজনকে উন্নত চিকিৎসাধার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।