নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

আড়াইহাজারে গ্রেপ্তারকৃত ২ ছাত্রদল কর্মীর পাশে ছাত্রদল নেতা জিকুর মা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৭:৪২, ১৪ নভেম্বর ২০২৩

আড়াইহাজারে গ্রেপ্তারকৃত ২ ছাত্রদল কর্মীর পাশে ছাত্রদল নেতা জিকুর মা

বিএনপির অবরোধ কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতারকৃত আড়াইহাজারের দুই ছাত্রদল কর্মীর পাশে দাঁড়িয়েছেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুর মা।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে ওই দুই ছাত্রদল কর্মীর বাসায় যান জিকুর মা। এসময় তিনি খাদ্য সামগ্রী নিয়ে তাদের বাসায় যান এবং পরিবারের সকলের খোঁজখবর নেন।

এর আগে গত ১৩ নভেম্বর সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার ব্রাক্ষণদি ইউনিয়নের মদনপুর-আড়াইহাজার সড়কের লস্করদী-মাওরাদী এলাকায় অবরোধ কর্মসূচি পালন করতে হিয়ে গ্রেফতার হোন তারা।

গ্রেফতাররা হলেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের লস্করদী মধ্যপাড়া এলাকার ইব্রাহিম মিয়ার ছেলে মোঃ অপু মিয়া ওরফে আকাশ (১৯) এবং একই এলাকার মৃত চান মিয়ার ছেলে মোঃ ফয়সাল আহম্মেদ মেহেদী (২৪)। এদের মধ্যে ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রদলের ৪ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও সিনিয়র সহ-সভাপতি আকাশ আহামেদ অপু।

এদিকে জিকুর মায়ের এমন কাজে প্রশংসা কুড়িয়েছেন গ্রেফতারকৃতদের পরিবারের কাছ থেকে।

তাদের ভাষ্য, বিএনপির ডাকা চলমান হরতাল অবরোধে দায়িত্ব পালন করতে গিয়ে ৫ টি মামলার শিকার হতে হয়েছে জিকুকে। গ্রেফতার এড়াতে তিনি পালিয়ে বেড়ানোয় কর্মীদের খোঁজ না নিতে পারলেও তার মা আমাদের পাশে এসে দাড়িঁয়েছেন। তাতেই আমরা অনেক খুশি।