নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৭ মে ২০২৪

গাউসুল আজম সুন্নী মাদ্রাসার উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৯, ২ মে ২০২৪

গাউসুল আজম সুন্নী মাদ্রাসার উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে গাউসুল আজম সুন্নী মডেল মাদ্রাসা ও এতিম খানার উদ্যোগে ১ম বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড মেডিকেলস্থ মাদ্রাসা মাঠে এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জালকুড়ি বাসস্ট্যান্ডস্থ ছমির উদ্দিন আহাম্মেদ কমপ্লেক্স জামে মসজিদের সভাপতি হাজী মোঃ সেলিম প্রধানের সভাপতিত্বে উক্ত ওয়াজ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু।

এতে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন দাওয়াতে ইমানি বাংলাদেশের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আল্লামা পীর মুফতী গিয়াস উদ্দিন আত্ব-তাহেরী।

ওয়াজ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন গাউসুল আজম সুন্নী মডেল মাদ্রাসা ও এতিম খানার প্রতিষ্ঠাতা মোঃ মাসুদুজ্জামান মন্টু, মনির হোসেন, কামরুজ্জামান মিলন, রফিকুল ইসলাম রফু, আস্রাফ সিকদার, শহিদুল মল্লিক ও এরশাদ সিকদার প্রমূখ।

মাহফিল পরিচালনা করেন ছমির উদ্দিন আহাম্মেদ কমপ্লেক্স জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা মারুফ বিল্লাহ আশেকী।

এসময় গাউসুল আজম সুন্নী মডেল মাদ্রাসা ও এতিম খানার প্রতিষ্ঠাতা রেজাউল করিম কুদরত ফকির ও মোহাম্মদ সানোয়ার হোসেনের সুস্থতা কামনায় ও কবর বাসীর জন্য বিশেষ দোয়া করা হয়।
প্রধান অতিথির বক্তব্য নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু বলেন মানুষের কল্যাণে কাজ করে মরতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সবসময় আপনাদের পাশে থেকে সেবা করতে পারি।
 

সম্পর্কিত বিষয়: