নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

কাউন্সিলর নূর উদ্দিন মিয়ার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৩৭, ৭ এপ্রিল ২০২৪

কাউন্সিলর নূর উদ্দিন মিয়ার উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবছরের ন্যায় ঈদের আনন্দ উৎসব ভাগাভাগি করতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের দেড় হাজার হত দরিদ্র, অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে কাউন্সিলর হাজী মো: নূর উদ্দিন মিয়া। 

রবিবার (৭ এপ্রিল) সকালে নাসিক ৪নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়, শিমরাইল দক্ষিণপাড়া বৌ-বাজার ও শিমরাইল মধ্যপাড়া আলোকিত শিমরাইলের কার্যালয়ের সামনে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রী মধ্যে রয়েছে, লুঙ্গি, শাড়ি, থ্রি পিছ, সেমাই, চিনি ও দুধ।

এসময় ওয়ার্ডের সাধারণ মানুষ কাউন্সিলরের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী পেয়ে খুশিতে আপ্লুত হয়ে উঠেন।

কাউন্সিলর হাজী মো: নূর উদ্দিন মিয়া তার প্রতিক্রিয়ায় জানান, প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আনন্দ উৎসব ওয়ার্ডের বাসিন্দাদের সাথে ভাগাভাগি করতে আমি এবং আমার পরিবারের পক্ষ থেকে নানাবিধ উদ্যোগ নিয়ে থাকি। 

এবার আমার ওয়ার্ডের তিন হাজার পরিবারের মুখে হাসি ফুটাতে উদ্যোগ নিয়েছি। আজ দেড় হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। ঈদ উপহার সামগ্রী মধ্যে রয়েছে, লুঙ্গি, শাড়ি, থ্রি পিছ, সেমাই, চিনি ও দুধ।

এসময় কাউন্সিলর হাজী মো: নুর উদ্দিন মিয়ার নেতৃত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তাঁর পুত্র সাইফুল ইসলাম রাফিন, তাঁর বড় ভাইয়ের ছেলে আহাদ বিন হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সাবেক ছাত্রলীগ নেতা আলী হোসেন আলেক, বিশিষ্ট সমাজ সেবক সালাউদ্দিন, সালামত উল্লাহ, ওমর ফারুক, ইমরান হোসেন আকাশ, নিজাম উদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, ওসমান গনি ফরহাদ, আব্দুল মান্নান, মো: কাশেম, মো: কবির হোসেন, ইউসুফ, সিরাজুল ইসলাম, মামুনুর রশিদ ও আনোয়ার হোসেন আনুসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।