নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে বাসাবাড়িতে চুরি ঘটনায় গৃহকর্মী আয়শা গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:৩২, ১৯ এপ্রিল ২০২৪

বন্দরে বাসাবাড়িতে চুরি ঘটনায় গৃহকর্মী আয়শা গ্রেপ্তার

 বন্দরে বাসাবাড়িতে চুরির অভিযোগে আয়শা আক্তার প্রিয়া (২০) নামে এক গৃহকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত গৃহকর্মী আয়শা আক্তার প্রিয়া বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর ইস্পাহানী এলাকার জনৈক আব্দুর রাজ্জাক মিয়ার বাড়ি ভাড়াটিয়া। গ্রেপ্তারকৃতকে শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে উল্লেখিত মামলা আদালতে প্রেরন করেছে পুলিশ।

এ ব্যাপারে শারমীন সুলতানা বাদী হয়ে শুক্রবার (১৯ এপ্রিল) সকালে গ্রেপ্তারকৃত গৃহকর্মী আয়শা, হনুফা বেগম ও আল আমিনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় একটি চুরি মামলা দায়ের করে। যার মামলা নং- ২৫(৪)২৪ ধারা- ৩৮১ পেনাল কোড -১৮৬০। এর আগে গত ৮ এপ্রিল সকাল পৌনে ১১টা থেকে দুপুর সোয়া ১টার মধ্যে যে কোন সময়ে বন্দর থানার একরামপুর ইস্পাহানী এলাকার জনৈক মনু মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এ চুরি ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে মামলার বাদিনী শারমীন সুলতানা গনমাধ্যমকে জানায়, গৃহকর্মী আয়শা আক্তার প্রিয়া গত ১৫ দিন যাবৎ আমার ভাড়াটিয়া বাড়িতে কাজ করে আসছে। এর ধারাবাহিকতায় গত ৮ এপ্রিল সকালে গৃহকর্মী আয়শা আমার বাসায় কাজে আসে। আমি অন্য কাজে ব্যাস্ত থাকার কারনে ওই সুযোগে গৃহকর্মী আয়শা ও তার স্বামী আল আমিন এবং তাদের পরিচিত হনুফা বেগম আমার আলমারি ও  ওয়াডড্রবে রক্ষিত নগদ ৪৬ হাজার ৫'শ টাকা ও  ৩ ভরি ৩ আনা ওজনের ২টি স্বার্ণের চেইন, ১টি আংটি এবং ৩ জোড়া কানের দুল চুরি করে পালিয়ে যায়।

সম্পর্কিত বিষয়: