নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জ জেলা পরিষদের বাজেট ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৩৩, ৩০ জুলাই ২০২১

নারায়ণগঞ্জ জেলা পরিষদের বাজেট ঘোষণা

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রস্তাবিত বাজেট ঘোষণা করেছেন চেয়ারম্যান আনোয়ার হোসেন। বৃহস্পতিবার (২৯ জুলাই) ভার্চুয়ালি সভার মাধ্যমে প্রায় ২৭ কোটি টাকার বাজেট প্রস্তাব করা হয়। প্রস্তাবিত বাজেটের ভার্চুয়ালি সভায় প্রধান নির্বাহী কর্মকর্তা মনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যানগণ, সকল সদস্য ও জেলা পরিষদের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এ বিষয়ে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের ২৭ কোটি টাকার বাজেটটি মন্ত্রাণলয়ের অনুমোদন করার জন্য সকল সদস্যদের সম্মতিক্রমে গৃহিত হয়। 


প্রস্তাবিত বাজেট শেষে শোক প্রস্তাব আনা হয়। সেখানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মাতা মমতাজ বেগম, সোনারগাঁও উপজেলার চেয়ারম্যান মোশাররফ হোসেন, জেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সিরাজের পিতা, জেলা পরিষদের মহিলা সদস্য এডভোকেট নূর জাহানের মাতা, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান মাসুমের পিতা মৃত্যুতে শোক প্রকাশ করা হয়।


এর পাশাপাশি ১৫ আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষে মিলাদ ও দুঃস্থ পরিবারদের সহযোগিতা জন্য ত্রাণ প্রস্তাব করা হয়। মন্ত্রণালয়ের অনুমোদন করার জন্য সকল সদস্যদের সম্মতিক্রমে গৃহিত হয়।
 

সম্পর্কিত বিষয়: