নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৬, ১১ জুন ২০২৪

রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার (১১ জুন) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে  উপজেলা পরিষদের ২০২৪-২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

বাজেট আলোচনা অনুষ্ঠানে এ বছর ২১ কোটি ৩৩ লাখ ৯১ হাজার ৪০২ টাকা ৪০ পয়সার বাজেট ঘোষণা করা হয়। এ বাজেট ঘোষণা করেন রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী  মেহমুদ মুরশেদ উল আল-আমিন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক)।

প্রধান অতিথির বক্তব্যে  গোলাম দস্তগীর গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে দেশের সব ক্ষেত্রে যে পরিমাণ উন্নয়ন হয়েছে, অতীতে কোনো সরকারের আমলে এতো উন্নয়ন হয়নি। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এ লক্ষ্যেই শেখ হাসিনা সরকার কাজ করছে।’

তিনি আরও বলেন, ‘আজকে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের উন্নয়ন হচ্ছে। প্রধানমন্ত্রীর দূরদর্শী চিন্তা-চেতনা এবং সঠিক নেতৃত্বের জন্য নানা প্রতিকূলতা অতিক্রম করে বাংলাদেশ উন্নয়ন যাত্রা অব্যাহত রেখেছে এবং দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা। সঞ্চালনা করেন রূপগঞ্জ উপজেলা ডেভেলপমেন্ট অফিসার মোহাম্মদ সোহেল রানা। 

এ সময় আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল, রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, রূপগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজসহ অনেক।