নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের বিরুদ্ধে মামলা  করায় পাল্টা মামলা, আসামী ১২ 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২২, ২৭ জুন ২০২৪

সিদ্ধিরগঞ্জে কিশোরগ্যাংয়ের বিরুদ্ধে মামলা  করায় পাল্টা মামলা, আসামী ১২ 

সিদ্ধিরগঞ্জের দুই নং ওয়ার্ডে যুবলীগের অফিসে হামলা, ভাংচুর, মারধর ও নারী নেত্রীর শ্লীলতাহানীর ঘটনায় দুই কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে মামলা করায় এবার সফিকুল ইসলাম মামলার বাদী ফাতেমা আক্তারসহ ১২ জনের বিরুদ্ধে পাল্টা মামলা করেছেন।


বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: নুর মহসীনের আদালতে তিনি ১০ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ এনে মামলাটি দায়ের করেন। মামলায় ১২ জনকে আসামী করা হয়েছে। তারা হলেন, ফাতেমা, ইয়াসিন আরাফাত রাসেল, রহমত উল্ল্যাহ, সাইফুল ইসলাম, আসলাম ওরফে রুবেল, কামরুল, সুজন, সুমন, বাবু, বাসেদ, কাদের ও সোহাগ। এছাড়া অজ্ঞাত  আরও ১০/১২ জনকে আসামী করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে নারায়ণগঞ্জ ডিবি পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার পরবর্তী তারিখ আগামী ১৯ সেপ্টেম্বর।


সফিকুল ইসলাম তার মামলায় উল্লেখ করেন, গত ১৪ জুন তার ইট বালুর ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আসামীরা ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা পরিশোধের জন্য ৭ দিনের সময় দিয়ে আসে। পরে ২১ জুন আবার আসামীরা চাঁদার টাকা আনার জন্য তার ব্যবসা প্রতিষ্ঠানে যায়। চাঁদা না পেয়ে আসামীরা ভাংচুর করে ৮ লাখ টাকার ক্ষতি সাধন করে।


এদিকে ২৩ জুন যুবলীগ অফিসে হামলা ও শ্লীলতাহানীর শিকার যুব মহিলা লীগ নেত্রী ফাতেমা আক্তার জানান, আমি সফিকুল ইসলামকে ঘটনার নির্দেশদাতা উল্লেখ করে ৮ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছিলাম। কিন্তু সফিকুল ইসলামের নাম বাদ দিয়ে ২৪ ঘন্টা পর ৭ জনের বিরুদ্ধে মামলা রেকর্ড করে পুলিশ। দুর্ধর্ষ কিশোরগ্যাং সন্ত্রাসী টেনশন গ্রুপের লিডার সীমান্ত (২৭), মইন (২৬), জামাল (২১), অন্তর (১৯), মিলন (২০), সুজন ফকির (২২) ও ‘ডেভিল এক্স’ গ্রুপের লিডার শারিফ (১৮)। এরমধ্যে বুধবার (২৬ জুন) সুজন ফকির নামে এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। টেনশন গ্রুপের লিডার সীমান্ত ও ‘ডেভিল এক্স’ গ্রুপের লিডার শারিফ। তারা সফিকুল ইসলামের ছেলে। তাই এখন ঘটনা ভিন্নখাতে নেয়ার জন্য মিথ্যা বানোয়াট গল্প সাজিয়ে সফিকুল ইসলাম আমাকেসহ দলীয়কর্মীদের বিরুদ্ধে মামলা করেছে। 

আমি সফিকুল ইসলামের দায়ের করা মামলার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত চাই। কারণ সফিকুল ইসলাম হয়রানী করার জন্য মামলা করেছে। আমি আমার মামলার বাকী আসামীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি প্রশাসনের কাছে।

আরও পড়ুন : সিদ্ধিরগঞ্জে টেনশন গ্রুপের এক সন্ত্রাসী গ্রেপ্তার

আরও পড়ুন:সিদ্ধিরগঞ্জে ‘টেনশন ও ডেবিল এক্স’ গ্রুপের ৭ সন্ত্রাসীর বিরুদ্ধে মামলা

সম্পর্কিত বিষয়: