নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে গার্মেন্টস কর্মী নিখোঁজ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৪৯, ১৪ জুলাই ২০২২

শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে গার্মেন্টস কর্মী নিখোঁজ

নারায়ণগঞ্জে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে মিরাজ (১৮)  নামে এক গার্মেন্টস কর্মী নিখোঁজ হয়েছেন। বুধবার (১৩ জুলাই) সদর উপজেলার গোগনগর ইউনিয়নের সৈয়দপুর সেতুর নিচে কয়লাঘাট এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবিরি দল উদ্ধার তৎপরতা শুরু করে। নিখোঁজ মিরাজ শহিদনগর এলাকার আব্দুল খায়ের ছেলে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন। 


ফায়ার সার্ভিস ও পারিবারিক সূত্রে জানা গেছে, ঈদের ছুটিতে মিরাজ তার পাঁচ বন্ধু মিলে কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে সকাল দশটার দিকে গোসল করতে যান। 


দুপুর একটার দিকে মিরাজ নিখোঁজ হন। বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করেও তার কোন হদিস না পেয়ে মিরাজের পরিবারকে জানায়। খবর পেয়ে  ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। 


নিখোঁজ মিরাজের বন্ধু সাকিব জানান, ঈদের ছুঁটি পেয়ে ১২ জুন রাতে তারা বন্ধুরা মিলে শীতলক্ষ্যা নদীতে গোসল করার পরিকল্পনা করেন। 


সে অনুযায়ী পরিকল্পনা অনুযায়ী ১৩ জুলাই সকালে পাঁচজন মিলে কয়লাঘাটে আসেন এবং ন্দীতে গোসল করতে পানিতে নামেন। দুপুর একটায় চারজন গোসল সেরে নদী থেকে উঠলেও মিরাজ নিখোঁজ থাকেন। এরপর থেকে তাকে উদ্ধার কাজ চলছে। 


এদিকে মিরাজের নিখোঁজের খবর পেয়ে অসুস্থ্য হয়ে পরেন তার বাবা আব্দুল খায়ের। মা জাকেয়া বেগম নদীর তীরে এসে কান্নায় ভেঙ্গে পড়েন। 


এ ব্যাপারে নারায়ণগঞ্জ নদী ফায়ার স্টেশনের ইনচার্জ লীডার মনির হোসেন বলেন, খবর পেয়ে দুপুর দুইটা পঞ্চান্ন মিনিট থেকে আমরা নদীতে উদ্ধার অভিযান শুরু করি। 


নিখোঁজ ছেলেটির বন্ধুদের দেখানো মতে স্থানগুলোতে আমরা ডুবুরি নামিয়ে তল্লাশি করেছি। সন্ধ্যা পর্যন্ত আমাদের উদ্ধার অভিযান চলবে।